সর্বশেষ আপডেট : ৫১ মিনিট ৩৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লেবুর কারণে সেলিব্রেটি যুবক!

নিউজ ডেস্ক:: এখন ভার্চুয়াল যুগ। ফেসবুক-টুইটার-ইউটিউবের কল্যাণে রাতারাতি সেলিব্রেটি হয়ে যাচ্ছেন যে কেউ। পথের ভিখারি থেকে শুরু করে পরিবারের অপদার্থ লোকটিও এখন সেলিব্রেটি। এসব ভাইরাল রোগের স্থায়ীত্ব কখনো কখনো কম হলেও তাৎক্ষণিক ফলাফল চোখ কপালে ওঠার মতো।

‘মধু হই হই বিষ খাওয়াইলা’, ‘হিরো আলম’, ‘খান হেলাল’ থেকে শুরু করে ‘অপরাধী’ গান নেটজুড়ে আলোড়ন তুলে দিয়েছে। এমনকি রবীন্দ্রসংগীত ‘বিকৃত’ করে গাওয়া হলেও হঠাৎ কমেন্ট, শেয়ারে ভেসে যায় অন্তর্জালের পাড়া-মহল্লা।

এবার তেমনই সেলিব্রেটি হওয়া এক যুবকের কথা জানাচ্ছি। একটি লেবু গড়িয়ে যেতে দেখে তিনি ভিডিও করে রাখলেন। আর তাতেই কোটি ভিউয়ার জুটে গেল তার কপালে। হয়ে গেলেন সেলিব্রেটি। যুবকটির নাম ‘মাইক সাকাসেগাওয়া’।

mike-in

মাইক সাকাসেগাওয়া একজন লেখক, ফটোগ্রাফার ও পডকাস্টার। শিল্প, সাহিত্য, রাজনীতি নিয়ে বিভিন্ন সময়ে নানা রকম পোস্ট করে চলেন। একদিন পথ চলতে গিয়ে খেয়াল করলেন একটি লেবু গড়িয়ে যাচ্ছে। যাচ্ছে তো যাচ্ছেই। থামার কোনো আলামত নেই। যা হোক, এভাবে প্রায় এক চতুর্থাংশ মাইল আশ্চর্য ভ্রমণ করল সেই লেবুটি।

লেবুর এই অপ্রতিরোধ্য চলা দেখে মাইক ভিডিও করে রাখেন। তারপর সেই ভিডিও আপলোড করে দেন নিজের টুইটারে। তারপর ইতিহাস! মুহূর্তে ভাইরাল হয়ে যায় ভিডিওটি। মাইকের ফলোয়ারের সংখ্যা বাড়তে থাকে হু-হু করে। হয়ে যান সেলিব্রেটি।

মাইক জানান, তিনি মোটেই ‘রসিক’ লোক নন। তার এ কথায় কান দিতে রাজি নয় তার ফলোয়াররা। আশ্চর্য সেই লেবুর কারণে এখন সবাই তার পিছু পিছু চলতে চায়। সবাই হতে চায় তার ‘ফলোয়ার’।

দেখুন মাইককে সেলিব্রেটি বানানো ভিডিওটি-

Mike Sakasegawa@sakeriver

Today as I was walking home after my run I saw a large lemon rolling down the hill. It kept rolling for about a quarter mile. And now you can see it, too.

 


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: