সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাসপোর্ট করতে এসে রোহিঙ্গা নারী আটক

নিউজ ডেস্ক:: বরিশাল আঞ্চলিক পাসপোর্ট কার্যালয় থেকে নূরজাহান বেগম নামের (২২) এক রোহিঙ্গা নারীকে আটক করেছে পুলিশ। রোববার বেলা ১১টার দিকে তাকে আটক করা হয়। নূরজাহান বেগম কক্সবাজার জেলার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে অবস্থান করা জামাল খান এবং ফাতেমা বেগম দম্পত্তির মেয়ে। তাদের বাড়ি মিয়ানমারের মংডু জেলার কালীবাজার এলাকায়।

প্রতক্ষদর্শীরা জনান, বরিশাল আঞ্চলিক পাসপোর্ট অফিসের দালাল মো. জলিলকে নিয়ে নিজের জন্য পাসপোর্ট অফিসে আবেদন করতে গিয়েছিলেন নূরজাহান বেগম । তাদের আচরণ ও কথাবার্তায় সন্দেহ হয় পাসপোট কার্যালয়ের কর্মকর্তাদের। পরে তাকে জিজ্ঞাসাবাদে রোহিঙ্গা নিশ্চিত হওয়ার পর পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ এসে নূরজাহানকে বিমানবন্দর থানায় নিয়ে যায়। তবে দালাল মো. জলিলকে রহস্যজনক কারণে আটক করেনি পুলিশ।

বিমান বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, নূরজাহান বেগম নিজের জন্য পাসপোর্ট করার উদ্দেশ্যে দালালের মাধ্যমে গত শনিবার রাতে লঞ্চযোগে বরিশালে আসে। ছদ্ম পরিচয়ে বরিশাল পাসপোর্ট অফিসে পাসপোর্ট করার চেষ্টা করছিলো। আটক নূরজাহানকে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে পাঠিয়ে দেয়ার ব্যবস্থা করা হবে।

নুরজাহান বেগম জানান, নিজের জন্য পাসপোর্ট করার উদ্দেশ্যে কয়েকদিন আগে তিনি ক্যাম্প থেকে বের হন। তার ইচ্ছা ছিল পাসপোর্ট করা সম্ভব হলে কাজের সন্ধানে বিদেশে যাবেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: