সর্বশেষ আপডেট : ২ মিনিট ৯ সেকেন্ড আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ব্লাউজ খুলেছি, তাই বলে পর্ন তারকা নই

বিনোদন ডেস্ক:: সম্প্রতি বেশ কিছু পর্ন সাইটে ভাইরাল হয়েছে অভিনেত্রী রাজশ্রী দেশপান্ডে অভিনীত ওয়েব সিরিজ স্যাকরেড গেমসের কিছু দৃশ্য। সেখানে স্বামী-স্ত্রীর প্রেমের একটি দৃশ্যে প্রয়োজনের খাতিরেই ব্লাউজ খুলতে হয় রাজশ্রীকে। আর সে দৃশ্য পর্ন সাইটগুলোতে ভাইরাল হওয়ার পর কার্যত হেনস্তার শিকার হতে হচ্ছে এই অভিনেত্রীকে।

প্রশ্ন তোলা হচ্ছে তিনি পর্ন তারকা কি না। আর এর ব্যাখ্যায় সম্প্রতি স্পটবয়কে দেয়া সাক্ষাৎকারে এই মারাঠি অভিনেত্রী বলেছেন, মোটেও পর্ন তারকা নই। ওই দৃশ্যে বাস্তবের সেক্স দেখানো হয়নি। যা দেখানো হয়েছে তাকে ক্যামেরা চিটিং বলে। ভালোবাসার দৃশ্য ছিল। তাই ব্লাউজ খুলেছিলাম।

এ দৃশ্য পর্ন সাইটগুলোতে ছড়ানো নিয়ে আক্ষেপও প্রকাশ করেছেন তিনি।

প্রসঙ্গত, ‘স্যাকরেড গেমস’ ওয়েব সিরিজটি শুরু হওয়ার পর থেকেই এটি বিতর্কে জড়িয়ে পড়েছে। নেটফ্লিক্স ও ওয়েব সিরিজের নির্মাতাদের বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছে। অভিযোগ এই ওয়েব সিরিজটিতে প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীকে অপমান করা হয়েছে। আগামী ১৬ জুলাই দিল্লি হাইকোর্টে এই মামলার শুনানি রয়েছে।

এরআগে শ্রীলঙ্কার পরিচালক বিমুক্তি জয়াসুন্দরের দ্বিভাষিক ছবি ছত্রাকে (মাশরুশম) একটি শয্যাদৃশ্যে অভিনেত্রী পাওলি দামের একটি দৃশ্য নিয়েও জোর আলোচনা-সমালোচনা হয়।

সূত্র : এইসময়।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: