সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪৭ সেকেন্ড আগে
সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ফটো সাংবাদিক কয়েছের ক্যামেরা ভাঙচুর

পেশাগত দায়িত্বপালনকালে নগরীর কাস্টঘরে হামলার শিকার হয়েছেন দৈনিক সবুজ সিলেটের প্রধান আলোকচিত্রী শাহ মো. কয়েস আহমদ। শনিবার রাত সাড়ে ৮টা দিকে তার উপর এ হামলার ঘটনা ঘটে। হামলাকারী কয়েস আহমদের ক্যামেরা ভাঙ্চুর করেছে। এ ঘটনায় তিনি থানায় লিখিত অভিযোগ করেছেন।

আলোকচিত্রী শাহ মো. কয়েস আহমদ বলেন, গতকাল শনিবার রাতে আমি পেশাগত দায়িত্বের অংশ হিসেবে মহাজনট্টি এলাকায় ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী নজরুল ইসলাম মুনিমের গণসংযোগে যাওয়ার পথে মহাজনপট্টির কাস্টঘর এলাকায় গেলে পেছন দিক থেকে কাস্টঘরের বাসিন্দা মৃত ধনুয়া লালের ছেলে লসমল লাল লবন (৩৫) আমার উপর হামলা চালায়। সে আমার কাঁধে থাকা ক্যামেরার ব্যাগ জোরপূর্বক ছিনিয়ে নেয়। এ সময় আমাকে উদ্দ্যেশ করে বলেন, পুলিশ ও সাংবাদিকদের কারণে আমি জেল খেটেছি। তাই কোনো পুলিশ সাংবাদিককে বাঁচতে দেবো না। পরবর্তীতে বিবাদী আমার ক্যামেরা ব্যাগ কয়েকদফা রাস্তায় আছাড় মেরে গুড়ো গুড়ো করে ফেলে। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারী পালিয়ে যায়।
তিনি আরো বলেন, আমি বিষয়টি থানা পুলিশকে জানালে বন্দরবাজার ফাঁড়ির কর্মকর্তা সিরাজ ঘটনাস্থলে গিয়ে উপস্থিত প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে ঘটনার বিস্তারিত বিবরণ জানেন।
সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ওসি মোশাররফ হোসেন বলেন, এ ঘটনা আমি শুনেছি। লিখিত অভিযোগের প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: