সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন পরিদর্শন করলেন উপ-সচিব

কুলউড়া প্রতিনিধি:: মৌলভীবাজারের কুলাউড়ায় স্বাস্থ্য মন্ত্রনালয়ের উপ-সচিব মোঃ হাফিজুর রহমান চৌধুরী গতকাল ১৪ জুলাই শনিবার কুলাউড়া উপজেলায় স্বাস্থ্য বিভাগের পরিচালিত ভিটামিন ‘এ’ প্লাাস ক্যাম্পেইন পরিদর্শন করেন।

পরিদর্শনকালে তিনি কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের শিশুদের টিকা খাওয়ান ও বিভিন্ন ইউনিয়নের শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল টিকা খাওয়ানোর খোজ-খবর নেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, ইউএনও চৌঃ মোঃ গোলাম রাব্বী, পৌর মেয়র শফি আলম ইউনুছ, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নুরুল হক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নেহার বেগম, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নুরুল হক উপজেলার ১৩ইউনিয়নসহ পৌরসভায় ৬মাস থেকে ৫বছর বয়সী মোট ৪৭হাজার ৭শত শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল টিকা খাওয়ানোর লক্ষ্যমাত্রা নির্ধারন করা হয়েছে বলে উপ-সচিব মোঃ হাফিজুর রহমান চৌধুরীকে অবহিত করেন। উপ-সচিব ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন সফল করে আগামী প্রজম্মকে একটি সুন্দর ও সুস্থ জাতি উপহার দিয়ে সরকারের স্বাস্থ্য সেবাকে আরো এগিয়ে নেয়ার আহ্বান জানান।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: