সর্বশেষ আপডেট : ৩৯ মিনিট ৪২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাপসের নতুন চমকে বলিউডের নার্গিস ফাখরি

বিনোদন ডেস্ক:: দেশীয় গানকে আন্তর্জাতিক অঙ্গনে তুলে ধরতে তিনি নিরলস কাজ করে চলেছেন। গানবাংলা টিভির ‘উইন্ড অব চেঞ্জ’র মাধ্যমে তিনি বিশ্বের নানা প্রান্তের গানের মানুষদের এক করেছেন বাংলা গানে। তিনি সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস।

বরাবরই চমক নিয়ে হাজির হন শ্রোতাদের সামনে। সেই ধারাবারিকতা বজায় রেখে এবার তিনি বাংলা গানে নিয়ে আসছেন বলিউড ধামাকা। বর্তমানে তিনি রয়েছেন তুরস্কে। সেখানে তার সঙ্গে দেখা গেল বলিউডের অন্যতম নায়িকা নার্গিস ফাখরিকে!

সেই দেখেই চলছে আলোচনা, নার্গিস ফাখরিই কী তাপসের সর্বশেষ চমক? কী হবে? তাপসের সুর-সংগীতে গাইবেন ফাখরি নাকি তাপসের গাওয়া গানের মডেল হচ্ছেন তিনি? সে বিষয়ে জানতে চাইলে ফেসবুকে পরিষ্কার করে কিছু জানানি। পুরো বিষয়টি শেষ হওয়া পর্যন্ত চমক হিসেবেই রেখে দিলেন।

তিনি বলেন, ‘শুধু নার্গিস ফাখরিই নন, বলিউডের সংগীত পরিচালক মিট ব্রসও রয়েছে আমাদের সঙ্গে। বিশেষ কিছু করার চেষ্টা চলছে। শ্রোতাদের জন্য একেবারেই দারুণ কিছু উপহার নিয়ে হাজির হবো।’

এই আয়োজনে অংশ হিসেবে তাপসের সঙ্গে তুরস্কে রয়েছেন তার স্ত্রী এবং উইন্ড অব চেঞ্জ’র প্রযোজক ফারজানা মুন্নী। শিগগিরই তারা দেশে ফিরবেন, জানাবেন এই নতুন চমকের বিস্তারিত।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: