সর্বশেষ আপডেট : ৩৫ মিনিট ৪৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বৃহস্পতিবার হাসপাতাল ছাড়বে থাই কিশোররা

আন্তর্জাতিক ডেস্ক:: থাইল্যান্ডের থ্যাম লুয়াং গুহায় আটকা পড়া উইল্ড বোর ফুটবল দলের ১২ কিশোর ফুটবলার এবং তাদের কোচ বর্তমানে হাসপাতালে রয়েছেন। গত ২৩ জুন গুহার ভেতরে বেড়াতে গিয়ে আটকা পড়েন তারা। দীর্ঘ দু’সপ্তাহ ধরে আটক থাকার পর তিনদিনের দুঃসাহসিক অভিযানে তাদের উদ্ধার করা হয়।

বর্তমানে হাসপাতালে চিকিৎসাধী ওই ১২ কিশোর এবং তাদের কোচ শারীরিকভাবে ভালো আছেন। তারা ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। শনিবার স্বাস্থ্যমন্ত্রী পিয়াসকল সাকোলসাতাই জানিয়েছেন, আগামী সপ্তাহেই তাদের হাসাপাতাল থেকে ছেড়ে দেয়া হবে।

সম্প্রতি প্রকাশিত এক ভিডিওতে ওই কিশোরদের বিছানায় বসে থাকতে দেখা গেছে। তারা মোটামুটি সুস্থই আছে। ওই ভিডিওতে কিশোররা তাদের উদ্ধারে নিয়োজিত ব্যক্তিদের ধন্যবাদ জানিয়েছে।

১৪ বছর বয়সী এক কিশোর বলছে, আমি এখন ভালো আছি। আমাকে উদ্ধার করার জন্য ধন্যবাদ। ওই ১২ কিশোরের বয়স ১১ থেকে ১৬ বছরের মধ্যে। আর তাদের কোচের বয়স ২৫ বছর।

পিয়াসকল সাকোলসাতাই জানিয়েছেন, ওই ১২ কিশোর এবং তাদের কোচের শারীরিক অবস্থা আগের চেয়ে উন্নতির দিকে যাচ্ছে। উদ্ধারের পর হাসপাতালে ভর্তির পর জানা যায় যে, কয়েকজন নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছে। তবে তারাও ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে। তাদের সবাইকে বৃহস্পতিবার ছেড়ে দেয়া হবে বলে জানিয়েছেন তিনি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: