সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে নির্বাচন কমিশন নিরপেক্ষভাবে কাজ করছে এবং করবে : ইসি

নিজস্ব প্রতিবেদক ::
সিলেটে নির্বাচনী পরিবেশ সুস্থ্য রাখতে সব ধরণের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। নির্বাচন কমিশন নিরপেক্ষভাবে কাজ করছে এবং করবে। আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনের সার্বিক দিক নিয়ে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে কথাগুলো বলেছেন নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম।

১৪ জুলাই (শনিবার) সিলেট নগরীর রিকাবিবাজারে মোহাম্মদ আলী জিমনেশিয়ামে ইলেকশন কমিশন আয়োজিত সিসিক নির্বাচনে মেয়র-কাউন্সিলরদের নিয়ে আয়োজিত উক্ত মতবিনিময় সভায় তিনি আরো বলেন, সিলেট সহ তিন সিটিতে নির্বাচনী প্রচারের সময় বিনা পরোয়ানায় কাউকে গ্রেপ্তার না করার নির্দেশনা দেয়া থাকবে। পুলিশ প্রশাসন অযথা কোনো হয়রানি করবে না, কোনো কর্মকর্তা অযথা হয়রানি করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও মন্তব্য করেন রফিকুল ইসলাম।

সিটি কর্পোরেশন এলকার নিরাপত্তা বিষয়ে নির্বাচন কমিশনার বলেন, অস্ত্র ও অস্ত্র ছাড়া আনসার বাহিনী মোতায়েন থাকবে। এছাড়া র‍্যাব-পুলিশ-বিজিবি প্রয়োজনের তুলনায় অনেক বেশি মোতায়েন করা হবে। আপনারা দেখবেন কিভাবে আমরা সিলেটকে নিরাপত্তার চাদরে ঢেকে দেই।

মতবিনিময় সভায় মেয়র প্রার্থীরা তাদের বক্তব্যে সিলেটের সার্বিক নির্বাচনী পরিবেশের প্রশংসা করেছেন। তবে তাদের দাবি এই পরিবেশ যেনো অব্যাহত থাকে। নির্বাচন কমিশন যেনো সবার সাথে একচোখা নীতি অবলম্বন করেন। প্রার্থীদের দাবির বিপরীতে রফিকুল ইসলাম লিখিত অভিযোগ দেয়ার অনুরোধ জানিয়েছেন। লিখিত অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন তিনি।

অনুষ্ঠানের বিশেষ অতিথি সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম বলেছেন- আমরা প্রশাসনের মানুষরা কোনভাবেই কারও পক্ষ নিয়ে কাজ করছি না। সার্বিক পরিস্থিতি যাতে সুষ্ঠ, স্বচ্ছ ও নিরপেক্ষ থাকে সেই দিকে লক্ষ রেখেই নির্বাচন কমিশন কাজ করে যাচ্ছে।

নির্বাচনের রিটার্নিং অফিসার আলীমুজ্জামনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক নুমেরি জামান, সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া, প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: