সর্বশেষ আপডেট : ৪৫ মিনিট ৪০ সেকেন্ড আগে
সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মন্ত্রী ওবায়দুল কাদেরের গল্পের ছবিতে ফেরদৌস-পূর্ণিমা

বিনোদন ডেস্ক:: এবারের জন্মদিনটা বিশেষ হয়েই ধরা দিলো যেন চিত্রনায়িকা পূর্ণিমার জন্য। জন্মদিনের দুই দিন আগে প্রশংসিত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠান উপস্থাপনায়। জন্মদিনের পরপরই নতুন সিনেমাতে অভিনয়ের খবর। আর গতকাল জানা গেল, আরও একটি ছবিতে কাজ করবেন তিনি।

মজার ব্যাপার হলো, দুটি ছবিতেই পূর্ণিমার বিপরীতে থাকবেন তার প্রিয় বন্ধু ফেরদৌস।

জানা গেছে, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস নিয়ে এবার চলচ্চিত্র নির্মাণ করা হবে। উপন্যাসটির নাম ‘গাঙচিল’। উপন্যাসের সঙ্গে মিল রেখে চূড়ান্ত হয়েছে ছবির নাম। ‘গাঙচিল’ ছবিটি পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। এখানে জুটি হিসেবে দেখা যেতে পারে ফেরদৌস-পূর্ণিমাকে।

পরিচালক নেয়ামূল বলেন, ‘উপন্যাসটি পড়ে ভালো লেগেছে। আমি লেখক মন্ত্রী মহোদয়ের সঙ্গে কথা বলেছি। তার অনুমতি পেয়ে চিত্রনাট্য তৈরির কাজে নেমে যাই। বর্তমানে চলছে শিল্পী নির্বাচনের কাজ। এখন পর্যন্ত চিত্রনায়ক ফেরদৌসের সঙ্গে আলোচনা চূড়ান্ত হয়েছে। তার সঙ্গে পূর্ণিমাকে রাখতে চাই। শিগগিরই সবকিছু জমকালো আয়োজনে মহরত করে জানানো হবে।’

চিত্রনায়ক ফেরদৌসও এই ছবিতে কাজের ব্যাপারটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘খুবই চমৎকার গল্প আছে এখানে। আমার চরিত্রটিও ভালো। আর নেয়ামূলের সঙ্গে এর আগে ‘এক কাপ চা’ ছবিতে কাজ করেছি। ছবিটির শুটিং শুরু করতে মুখিয়ে আছি। পাশাপাশি নায়িকা হিসেবে পূর্ণিমাকে পেলে সেটি হবে বাড়তি আনন্দ।’

ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ থেকে চিত্রনাট্য লিখছেন বাংলাদেশের মারুফ রেহমান আর ভারতের প্রিয় চট্টোপাধ্যায়।

এদিকে শাহরিয়ার নাজিম জয় পরিচালিত একটি ছবিতেও যুক্ত হচ্ছেন ফেরদৌস-পূর্ণিমা জুটি। ছবির নাম ‘হঠাৎ বৃষ্টির পরে’। তবে এখনও চূড়ান্ত নয় বিষয়টি। নির্মাকা জয় জানান, শিগগিরই আনুষ্ঠানিকভাবে জানানো হবে বিস্তারিত। একটি বিনোদনমূলক চলচ্চিত্র উপহার দেয়ার লক্ষেই নির্মিত হবে ছবিটি।

প্রসঙ্গত, ফেরদৌস ও পূর্ণিমার বন্ধুত্ব ইন্ডাস্ট্রিতে আলোচনার বিষয়। প্রায় সময়ই দুজনকে দেখা যায় একসঙ্গে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্রান্ডের উদ্ধোধনে। দুজনে উপস্থাপনা করেছেন মেরিল প্রথম আলো ও জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে। এবার জুটি বাঁধতে চলেছেন নতুন দুটি ছবিতে।

এর আগে এ দুই তারকা প্রথম জুটি বাঁধেন ‘মধু পূর্ণিমা’ ছবিতে। এরপর ‘শুভ বিবাহ’, ’বিপ্লবী জনতা’, ’রাক্ষসী’, ’সন্তান যখন শত্রু’, ’বলো না ভালোবাসি’, ’জীবন চাবি’সহ বেশ কিছু সিনেমা তারা একসঙ্গে অভিনয় করেছেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: