সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবিতে ছুরিকাঘাতে শিক্ষার্থী আহত

রাজিব হোসেন,শাবি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত হয়েছে এক শাবি শিক্ষার্থী। আহত শিক্ষার্থী উমর ফারুক শাবির বাংলা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ছাত্র । শুক্রবার বিকালে শাবির আবাসিক বঙ্গবন্ধু হলের পাশ্ববর্তী টিলায় ঘুরতে গেলে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। শুক্রবার বিকেল সাড়ে চারটার দিকে শাবি শিক্ষার্থী উমর ফারুক এক বন্ধুকে সাথে নিয়ে আবাসিক বঙ্গবন্ধু হলের পাশ্ববর্তী টিলায় ঘুরতে গেলে চার-পাঁচজন ছিনতাইকারীদের একটি দল তাদের আক্রমণ করে। এসময় ছিনতাইকারীরা ওমর ফারুকের বাম হাতে ছুরিকাঘাত করে এবং তাদের সাথে থাকা একটি মোবাইলফোন ও মানিব্যাগ নিয়ে যায়। পরে শাবির কয়েকজন শিক্ষার্থীরা উমর ফারুককে উদ্ধার করে বিশ্ববিদ্যালয় পাশ্ববর্তী নয়াবাজারে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যায়। উমর ফারুক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ৫০১১ নম্বর রুমের আবাসিক ছাত্র।

শাবি প্রক্টর জহির উদ্দিন আহমেদ ডেইলি সিলেটকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এরকম ঘটনা এর আগেও ঘটছে। আমি পুলিশকে জানিয়েছি। পুলিশ দু-একদিনের মধ্যেই ছিনতাইকারী চক্রকে চিহ্নিত করে যথাযথ ব্যবস্থা নিবে বলে আমাকে আশ্বস্থ করেছে।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম ডেইলি সিলেটকে জানান, আমরা ইতিমধ্যে অপরাধীদের ধরতে কাজ শুরু করে দিয়েছি। পুলিশ সদস্যরা সাদা পোষাকে অপরাধী চিহ্নিত করতে কাজ করে যাচ্ছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: