সর্বশেষ আপডেট : ৪৩ মিনিট ৫৮ সেকেন্ড আগে
রবিবার, ৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইমনের বিপরীতে কলকাতার সায়নী

বিনোদন ডেস্ক:: ঢাকাই ছবির চিত্রনায়ক ইমন এবার জুটি বেঁধেছেন ওপার বাংলার অভিনেত্রী সায়নী ঘোষকে নিয়ে। তবে কোনো পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে নয়, এ জুটিকে দেখা যাবে একটি ফিচারধর্মী চলচ্চিত্রে।

গেলো কিছুদিন আগে কলকাতায় পাড়ি জমান ইমন। সেখানে এই চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নেন। কলকাতার মনোরম লোকেশনে ছবিটির চিত্রায়নে গত ১০ জুলাই ছবিটির শুটিং শেষ হয়। ৬০ মিনিট ব্যাপ্তি এই ফিচার ছবিটির শিরোনাম ‘সিনেমার পর্দার সব চরিত্র কাল্পনিক’। এটি নির্মাণ করেন কলকাতার নির্মাতা কৃষ। এই ফিচারধর্মী চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবারের মত জুটি বেঁধেছেন দুই বাংলার জনপ্রিয় দুই তারকা। এর আগে শুটিংয়ে অংশ নেওয়ার জন্য কলকাতায় গিয়ে গ্রুমিং করে আসেন ইমন।

চিত্রনায়ক ইমন বলেন, ‘আমার অভিনীত লালটিপ ও গহীন অরণ্যে এই ছবি দুটি দেখে আমাকে পছন্দ করেন ছবিটির নির্মাতা। কলকাতার প্রযোজক তপন দাদার সাথে পরিচয়ের সুবাদে উনার মাধ্যমে কৃষ আমার সাথে যোগাযোগ করে। তারপর সবকিছু জেনে কাজটি করতে রাজি হই। বেশ গোছানো একটি কাজ। গত পরশুদিন ছবিটির শুটিং শেষ করলাম। শিগগিরই দেশে ফিরবো।

ইমন-সায়নী ঘোষ ছাড়াও এতে অভিনয় করেন কলকাতার অভিনেতা বিশ্বজিৎ।

এদিকে, ইমন বর্তমানে ‘সাহসী যোদ্ধা’ ছবির শুটিং করছেন। এছাড়াও নির্মাণাধীন রয়েছে বেশ কয়েকটি ছবি। অপরদিকে সায়নী ঘোষ কলকাতার সিনেমায় বেশ পরিচিত মুখ। শত্রু, কানামাছি, মায়ের বিয়ে ইত্যাদি ছাড়াও বেশকিছু সিনেমার অভিনয় করে পরিচিতি পেয়েছেন তিনি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: