সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৩৯ সেকেন্ড আগে
বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার কামরান-আরিফের বিরুদ্ধে জুবায়েরের অভিযোগ

ডেইলি সিলেট ডেস্ক:: সিলেট সিটি নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান ও বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর বিরুদ্ধে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ এনেছেন নাগরিক ফোরামের মেয়র প্রার্থী নগর জামায়েতের আমির এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।

বৃহস্পতিবার জুবায়েরের পক্ষে নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ করেন তার প্রধান নির্বাচনী এজেন্ট হাফিজ আব্দুল হাই হারুন। অভিযোগে বলা হয়- বদর উদ্দিন আহমদ কামরান ও আরিফুল হক চৌধুরী আচরণ বিধি লঙ্ঘন করে প্রচারণা চালাচ্ছেন। একই সাথে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর লোকজন কর্তৃক এডভোকেট জুবায়েরের প্রচারণায় নিয়োজিত কর্মীদের হুমকি ও ভয়-ভীতি প্রদর্শন করা হচ্ছে।

অভিযোগে আরো বলা হয়- মাইকিং ব্যবহারের সংজ্ঞা ও সময়সীমা নির্ধারিত থাকলেও নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে বুধবার (১১ জুলাই) রাত ১০টা পর্যন্ত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এলাকার ২ নাম্বার গেইটের সম্মুখে একাধিক মাইক ব্যবহার করে সভা অনুষ্ঠিত হয়েছে। এ ধারা অব্যাহত থাকলে জনজীবন বিপর্যস্ত হবে বলে অভিযোগে বলা হয়েছে।

পোস্টার-ব্যানার ব্যবহারের নীতিমালা থাকলেও নৌকার প্রার্থীর মির্জাজাঙ্গালস্থ প্রধান নির্বাচনী কার্যালয় এলাকায় এবং ধানের শীষের প্রার্থীর কাজীটুলাস্থ নির্বাচনী প্রধান কার্যালয়ের সামনে বৃহদাকার ব্যানার ঝুলানো হয়েছে বলেও অভিযোগ করেন জুবায়ের।

এছাড়া অভিযোগপত্রে আরো উল্লেখ করা হয়- জুবায়েরের নির্বাচনী কাজে নিয়োজিত কর্মীদেরকে নগরীর ২৭নং ওয়ার্ড, ৭নং ওয়ার্ডের নুরানী আবাসিক এলাকা, ৬নং ওয়ার্ডের বাদামবাগিচা, ১৯নং ওয়ার্ডের টিবি গেইট এলাকায় কামরানের লোকজন কর্তৃক হুমকি-ধমকি ও ভয়-ভীতি প্রদর্শন করা হচ্ছে। এ বিষয়গুলো খতিয়ে দেখার জন্য নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান জুবায়েরের প্রধান নির্বাচনী এজেন্ট হাফিজ আব্দুল হাই হারুন।

সিসিক নির্বাচনের দায়িত্বে থাকা তথ্য প্রদানকারী কর্মকর্তা প্রলয় কুমার সাহা অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। তা খতিয়ে দেখা হবে বলেও জানিয়েছেন তিনি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: