সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হিউম্যান রাইটস্ মনিটরিং অর্গানাইজেশনের সিলেট বিভাগীয় সভা অনুষ্ঠিত

আর্ন্তজাতিক মানবাধিকার সংস্থা হিউম্যান রাইটস্ মনিটরিং অর্গানাইজেশন সিলেট বিভাগীয় কমিটির এক মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের চেয়ারপার্সন এন্ড সিই্ও মো. ফজলুল হক বলেছেন, মানবাধিকার কর্মীরা পরস্পর একই পরিবার ভূক্ত। সকলে মিলে বিশেষ করে তৃণমুলের অধিকার বঞ্চিত মানুষের পক্ষে সোচ্চার হতে হবে।

তিনি আরো বলেন, মানবাধিকার রক্ষায় মানবাধিকার কর্মীদের স্বচ্ছ, দক্ষ, যোগ্যতার মানদন্ডে গ্রহনযোগ্যতার বিকল্প নেই। আস্থাশীল চরিত্র গঠন করে সমাজ পরিবর্তনে অংশিদার হয়ে দেশ ও জাতির কল্যানে তবে-ই ভূমিকা রাখা যাবে। তিনি বলেন, মানুষের অধিকার প্রশ্নে সরকারের নীতিগত সিদ্ধান্ত প্রশংসনীয়। এই সুযোগে মানুষের অধিকার রক্ষায় আমাদের পরীক্ষিত হ্ওয়ার গৌরব অর্জন করতে হবে।

গতকাল বৃহস্পতিবার বিকেলে নগরীর একটি হোটেলে সংগঠনের সিলেট বিভাগীয় কমিটির সভাপতি মো. আরিফুর রহমানের সভাপতিত্বে ও জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি সভাপতি ফয়সাল আমীনের উপস্থাপনায় মতবিনিয়ম ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের মহাসচিব মো. ফজলুল হক, ডাইরেক্টর পাবলিসিটি এন্ড কমিউনিকেশন মো. তওহীদ হোসেন, ডাইরেক্টর অর্গানাইজিং এন্ড ইনভেস্টিগেশন মোহাম্মদ জিয়াউল হাসান।

অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক মাহমুদ শফিক চৌধুরী।

সভায় উপস্থিত ছিলেন বিভাগীয় কমিটির সিলেট বিভাগীয় কমিটির সেক্রেটারী শাহীন আহমদ, সহ-সভাপতি হানিফ আহমদ, কোষাধ্যক্ষ মকসুদুর রহমান চৌধুরী, মহিলা বিষয়ক সম্পাদিকা রোটারিয়ান কুলসুমা বেগম, নির্বাহী সদস্য আল-ইমরান, কামরুল ইসলাম, মো. আল মামুন, মো. এনামুল ইসলাম, শেখ আব্দুল মজিদ, সদস্য এমদাদুর রহমান, সৈয়দ মাজহারুল ইসলাম, জেলা কমিটির সভাপতি শাহ রুম্মানুল হক, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সাদী, সহ-সাধারণ সম্পাদক অলিউর রহমান, কোষাধ্যক্ষ মোহাম্মদ আনোয়ার, নির্বাহী সদস্য আবু বক্কর সিদ্দীক, মো. আব্দুর রউফ, মো. রহিম মাহমুদ, খালেদ আহমদ চৌধুরী, মো. নুরুল ইসলাম লায়েক, মো. ইসরাফিল, সাধারণ সদস্য সাহেদ আহমদ, বাদশা, মো. শাহেদ প্রমুখ। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: