সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবির অর্থনীতি বিভাগে মাহিদ আল সালামের স্মরণে আন্তঃ সেমিস্টার ফুটবল টুর্নামেন্ট

শাবি প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) অর্থনীতি বিভাগের আয়োজনে অর্থনীতি বিভাগের প্রয়াত ছাত্র মাহিদ আল সালামের স্মরণে অর্থনীতি বিভাগে আন্তঃ সেমিষ্টার ফুটবল টুর্নামেন্ট শুরু হবে আগামী ১৭ই জুলাই থেকে।

বৃহস্পতিবার বিকেল পাঁচটায় শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ইউনিভার্সিটি সেন্টারে এক আলোচনা সভার মাধ্যমে তৃতীয় বর্ষের ২য় সেমিস্টারের ছাত্র রায়হান আহমেদকে আহবায়ক এবং একই বর্ষের ছাত্র লিটন রানাকে কোষাধ্যক্ষ করে টুর্নামেন্টের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে টুর্নামেন্ট উদ্বোধনীর তারিখ উল্লেখ করা হয়।

উল্লেখ্য, অর্থনীতি বিভাগের ২০০৮-০৯ শিক্ষাবর্ষের ছাত্র মাহিদ আল সালাম, গত ২৫শে মার্চ রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে চাকরির সাক্ষাৎকার দেওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হন। রাত ১টার দিকে কদমতলী এলাকায় পৌঁছার পর ছিনতাইকারীরা তার হাঁটুর পেছনে ঊরুতে ছুরিকাঘাত করে। ছুরিকাঘাতে অতিরিক্ত রক্ত ক্ষরণে এবং রক্ত শূন্যতায় তাঁর মৃত্যু হয়। মাহিদ আল সালামের স্মৃতি ধরে রাখার জন্য এই টুর্নামেন্টের আয়োজন করতে যাচ্ছে অর্থনীতি বিভাগ ।

টুর্নামেন্ট সম্পর্কে টুর্নামেন্টের আহবায়ক রায়হান আহমেদ বলেন, মাহিদ আল সালাম ভাই আমাদের বড় ভাই। দুর্ভাগ্যবশত তিনি পরলোক গমন করছেন। আমরা চাই তিনি আমাদের মাঝে বেঁচে থাকুক। তাঁর স্মৃতি ধরে রাখার জন্য আমাদের এই সামান্য প্রচেষ্টা। এসময় তিনি টুর্নামেন্টে খেলার এবং মাঠ শৃঙ্খলাবিধি সমূহ উল্লেখ করেন।

পরিশেষে, অর্থনীতি বিভাগের ২৩তম ব্যাচের শিক্ষার্থী জামিল আহমেদ টুর্নামেন্টে সকলের সহযোগিতা কামনা করে টুর্নামেন্টকে সফল করার আহবান জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: