সর্বশেষ আপডেট : ৪৫ মিনিট ৩ সেকেন্ড আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বঙ্গবন্ধু স্টেডিয়ামে হচ্ছে সবজী চাষ! (ভিডিও)

স্পোর্টস ডেস্ক:: বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্টেডিয়াম।এই স্টেডিয়ামের নাম আসলেই কানে এখনও ভেসে আসে গ্যালারির হই হুল্লোড়।বঙ্গবন্ধু স্টেডিয়াম মানেই আবাহনী-মোহামেডান দ্বৈরথ।বঙ্গবন্ধু স্টেডিয়ামে ক্রিকেট খেলে গেছেন বিশ্বের অনেক গ্রেটরা।সাম্প্রতিক সময়ের মধ্যে বঙ্গবন্ধু স্টেডিয়ামের নাম কানে আসলেই মেসি চেহারা ভেসে ওঠে। যে কিনা নাইজেরিয়ার রক্ষণ দুর্গ ভেঙে করে ফেললেন গোল আর গ্যালারি মাতলো বাঁধভাঙা উচ্ছ্বাসে।

বঙ্গবন্ধু স্টেডিয়ামের খেলা নিয়ে লিখলে পাতার পর পাতা শেষ হয়ে যাবে তবু লেখা শেষ হবে না।বলতে গেলে বাংলাদেশের ক্রীড়ার তীর্থভূমি বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্টেডিয়াম।আপনি যদি শোনেন এই স্টেডিয়ামেই চাষ হচ্ছে সবজীর? নিশ্চই বলবেন মাথা খারাপ হয়ে গেছে।তবে এই বাক্য ডেলিভারির পূর্বে আপনাকে বলবো একবার নিচের ভিডিওটি দেখে নেন।

হ্যাঁ আসলেই তাই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যাচ্ছে বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্টেডিয়ামে চাষ হচ্ছে লাউ, মরিচ, কুমড়ো, টমেটো, পুঁইশাক, লালশাক।আর এই ভিডিওটি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

একজন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘একটা কথা অনেকেই বলে আরে ফুটবলের পেছনে টাকা খরচ করে লাভ নেই, এগুলোকে দিয়ে কিছু হবে না৷তাহলে সেগুলো কারা? যারা ক্রিকেট খেলে, তারা কি বিদেশি৷ফুটবল কর্মকর্তাদের অবহেলা, নেই ভাল অবকাঠামো, নেই সরকারের কোনো জোড়ালো পদক্ষেপ৷এই বেড়াজাল থেকে বেড়িয়ে আসলে বঙ্গবন্ধু স্টেডিয়ামে লাউ চাষ হবে না, হবে ফুটবলাদের চাষাবাদ৷আর ঠিক তখনই ফল ভোগ করবে বাংলার ফুটবল প্রেমীরা।’




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: