সর্বশেষ আপডেট : ১৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জনতার ভালবাসা নিয়েই বাসগাড়ি প্রতীক বিজয়ের পথে এগিয়ে যাবে ইনশাআল্লাহ : বদরুজ্জামান সেলিম

আসন্ন সিলেট সিটি নির্বাচনে সিলেট নাগরিক কমিটি মনোনীত মেয়র পদপ্রার্থী, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবী বদরুজ্জামান সেলিম বলেছেন- আমার রাজনীতির প্রধান নীতিই ছিল জনকল্যান। আমার পথ চলার প্রেরণার উৎস হচ্ছে জনগণের ভালবাসা। আমার এলাকাবাসী ও নগরীর সবকটি ওয়ার্ডের শুভাকাংখী ও শুভানুধ্যায়ীদের ভালবাসা ও উদ্দীপনা আমাকে কাংখিত বিজয় অর্জনে প্রেরণা জোগাবে। জনতার ভালবাসায় আমার বাস প্রতীক বিজয়ের পথে এগিয়ে যাবে ইনশাআল্লাহ।

তিনি গতকাল বুধবার আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে নগরীর ঐতিহ্যবাহী শাহী ঈদগাহ এলাকায় তাঁর প্রধান নির্বাচনী কার্যালয় উদ্ধোধন অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন। উদ্ধোধনের পুর্বে কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন শাহী ঈদগাহ হাজারীবাগ জামে মসজিদের ইমাম মাওলানা মুহিবুর রহমান মিঠিপুরী। আনুষ্ঠানিক উদ্ধোধন করেন ঐতিহাসিক শাহী ঈদগাহ জামে মসজিদের সেক্রেটারী হাজী শোয়েব আহমদ। এলাকার বিশিষ্ট মুরব্বী হাজী মানিক মিয়ার সভাপতিত্বে ও হাজী সাইস্তা মিয়ার পরিচালনায় প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্ধোধনী অনুষ্ঠানে নগরীল ২৭টি ওয়ার্ডের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ ছাড়াও বিভিন্ন শ্রেনীপেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্ধোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- বিশিষ্ট মুরব্বী হাজী আব্দুন নুর, আলহাজ্ব এনাম আহমদ, হাজী ইলিয়াস মানিক, ওয়াহিদুজ্জামান রানা, সমাজসেবী আমিনুর রশীদ খোকন, লিটন আহমদ, জিল্লুর রহমান মনি, আব্দুল করিম জোনাক প্রমুখ। বিজ্ঞপ্তি



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: