সর্বশেষ আপডেট : ৪৮ সেকেন্ড আগে
শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সারা টেন্ডুলকার ভবিষ্যৎ ‘স্টাইল স্টার’

বিনোদন ডেস্ক::

ভারতীয় ক্রিকেট কিংবদন্তি শচিন টেন্ডুলকারের একমাত্র মেয়ে সারা টেন্ডুলকার সামাজিক যোগাযোগমাধ্যমে সারা বেশ জনপ্রিয়। আসলে শচিন টেন্ডুলকারের মেয়ে বলেই সারাকে ঘিরে মানুষের এত কৌতূহল। বলিউডে অভিনয়ে আসছেন সারা–এমন গুজবও অনেক সময় শোনা গেছে। শচিন নিজেও অনেকবার মেয়ের বিষয়ে মিথ্যা গুজবে বিরক্ত প্রকাশ করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, ২১ বছরের সারার চেহারার সঙ্গে বাবা শচিন টেন্ডুলকার ও মা অঞ্জলি টেন্ডুলকারের মুখের অনেক মিল। সারার রূপে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামের ফলোয়াররা বুঁদ হয়ে থাকে। সারার বিভিন্ন পোস্ট করা ছবি সবসময়ই আলোচনায় থাকে।

সারার ছবিগুলো দেখে অনেকের ধারণা, আগামী দিনে নতুন এই স্টাইল স্টার হয়তো ফ্যাশন জগতে পা বাড়াতে চলেছেন। সারার সাজগোজ, চুলের স্টাইল, বাহারি পোশাকও যেন সেই কথাই বলছে।

চলতি বছরের ২ জানুয়ারি সারাকে ফোন করে উত্যক্ত করার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন পূর্ব মেদিনীপুরের বাসিন্দা বাঙালি দেবকুমার মাইতি। ওই যুবক দাবি করেন, শচিনের মেয়ে সারা তার স্ত্রী। শচিনের মেয়ে সারা টেন্ডুলকার প্রসঙ্গে দেবকুমার মাইতির ভাষ্য, ‘আকাশের দিকে তাকিয়ে আমি প্রশ্ন করেছিলাম, সারা টেন্ডুলকার কি আমার স্ত্রী? তখনই আকাশে দেখলাম বজ্রপাত হলো, যা আমার কথায় সম্মতি জানালো।’

শচিনের মেয়ের প্রেমে পাগল দেবকুমার আরও বলেন, ‘সারাই আমার জীবন আর আমি ওকেই বিয়ে করতে চাই।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: