সর্বশেষ আপডেট : ৭ মিনিট ০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইংলিশদের নীরব প্রস্তুতি

 

স্পোর্টস ডেস্ক::
৫২ বছর পর কি ইংল্যান্ড ফের বিশ্বজয়ের স্বাদ পাবে। সেমিতে ক্রোয়েশিয়া গাঁট পেরোতে পারলে কাপের আরও কাছে পৌঁছাবেন হ্যারি কেনরা। সেটা করতে সুখী পরিবারের মতো ইংল্যান্ড দল বেশ প্রত্যয়ী।

কাগুজে বাঘ এবার অন্তত তাদের আর বলা যাবে না। পারফরম্যান্স এখন ইংল্যান্ডের হয়ে কথা বলছে। যা দেখে ব্রিটিশদের এখন একটাই রিংটোন ‘ইটস কামিং হোম’। ১৯৬৬’র পুনরাবৃত্তির অপেক্ষায় ব্রিটিশরা। আর দু’ম্যাচ জিতলেই স্বপ্নপূরণ। যার প্রথম বাধা ক্রোয়েশিয়া।

ইংল্যান্ড কোচ সাউথগেটে ক্রোয়েটদের বিরুদ্ধে ৩-১-৪-২ ছকে এগোতে চান।। তার লো প্রোফাইল ইমেজেও দল প্রভাবিত। তারকা নয়, দলগত বিশ্বাসী এই ইংল্যান্ড। দলের আসল প্রাণ আবার অধিনায়ক হ্যারি কেন। তার নামের পাশে এখনই ৬ গোল। ক্যাপ্টেন আটকে গেলে দলের অন্য ফুটবলাররাও যেকোনও মুহূর্তে গোল করতে পারেন।

ইংলিশদের মাথাব্যথা ক্রোয়েশিয়ার মাঝমাঠ। মদ্রিচ, রাকিটিচের মতো বিশ্বমানের দুই ফুটবলারকে কীভাবে সাউথগেট আটকান তা নিয়ে রয়েছে কৌতূহল। ইংল্যান্ডের সমস্যা লিনগার্ড, হেন্ডারসনসহ ৫ ফুটবলার একটা করে হলুদ কার্ড দেখে ফেলেছেন। ফলে আবার কার্ড দেখলেই বিপদ।

বিশ্বকাপে এই প্রথম মুখোমুখি দুই দল। তবে অন্য ম্যাচের হিসেবে এগিয়ে ইংল্যান্ড। এপর্যন্ত সাতটি ম্যাচের মধ্যে ইংল্যান্ড জিতেছে চারবার, দু’বার হার। এক ম্যাচ ড্র।

ইতিহাস নতুন করে লিখতে নীরবে প্রস্তুত হচ্ছে থ্রি লায়ন্সরা। ৭০ হাজারের লুজনিকি স্টেডিয়ামে মেগা লড়াইয়ের জন্য তৈরি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: