সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৪৪ সেকেন্ড আগে
বুধবার, ১৫ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কীভাবে বুঝবেন কারা আপনাকে ঈর্ষা করে?

লাইফস্টাইল ডেস্ক:: ভালোবাসা, অন্যের সহানুভূতি পেতে কে না চায়! কিন্তু আপনি চাইলেই তো আর হবে না। অনেকেই আপনাকে বলবে ভালোবাসে। কিন্তু সত্যিকারর্থে তাদের মধ্যে অনেকেই হয়তো আপনাকে ইর্ষা করে। এ এক মুশকিল। যারা সারাক্ষণই ভালোবাসার কথা জানান দিচ্ছে, তাদের মধ্য থেকে কে ভালোবাসে আর কে বাসে না, কীভাবে বুঝবেন! আবার বিশ্বাস করে একান্ত কিছু শেয়ার করলেও একটা সময় দেখা যাবে তারা সেটারই সুযোগ নিচ্ছে। একটু খেয়াল করলেই কিন্তু বিষয়গুলো বুঝতে পারবেন।

Irsha

কেউ কি আপনাকে অনুকরণ করেন খুব? অনুকরণকারীদের মনে লুকিয়ে থাকে গোপন ঈর্ষার বীজ। আপনার কোনো বিষয় কারো প্রশংসনীয় মনে হলে, তিনি আপনার পথ অনুসরণ করতেই পারেন, কিন্তু অনুকরণ মোটেও স্বাভাবিক প্রবণতা নয়। তাই এড়িয়ে চলুন এই রকম মানুষদের।

আপনার সাফল্যকে হেলাফেলা করাই এদের কাজ। সেজন্য তারা বহু উপায় বের করতে পারেন। তাই জীবনের পথে কোনো সাফল্য এলে এদের সঙ্গে ভাগ করার প্রয়োজনই নেই। একান্ত বলতেই হলে হেলাফেলার উত্তরও দিন বিনীতভাবে, বুদ্ধি খাটিয়ে। আপনি যে আঘাত পেয়েছেন, তা বুঝতে দিলে তারা কিন্তু খুশিই হবেন।

Irsha

সুখের দিনে মানুষের অনেক বন্ধুই থাকে। আবার বিপদে তাদের অনেককেই পাশে পাওয়া যায় না। হিংসুটেরা কিন্তু আপনার বিপদের দিনের সুযোগ নিতে ছাড়ে না। বিপদে বন্ধুর ছদ্মবেশে এসে আপনাকে ভুল পথে চালনা করাই তাদের কাজ। তাই বিপদে পড়লেও চোখ-কান খোলা রাখুন। কে প্রকৃতই বন্ধু, আর কে বন্ধুর বেশে ক্ষতি চাইছে, সেটা বোঝার চেষ্টা করুন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: