সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৫৭ সেকেন্ড আগে
বুধবার, ১৫ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক ::

মৌলভীবাজার জেলার সদর থানা এলাকা থেকে ২শ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ২ জন সক্রিয় মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৯। র‌্যাব-৯-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. মনিরুজ্জামানের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯ এর সিপিসি-২, শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল গতকাল মঙ্গলবার (১০ জুলাই) দুপুর দেড়টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকারের নের্তৃত্বে মৌলভীবাজার জেলার সদর থানা এলাকায় অভিযান চালায়। এবং সদর থানাধীন দক্ষিণ কলিমাবাদ গ্রামস্থ বীর বিক্রম হাউস (হোল্ডিং নং-২৭/০২-০৪)- এর সামনে থেকে ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদেরক কাছ থেকে ২শ পিছ ইয়াবা ট্যাবলেটসহ জব্ধ করে র‌্যাব।

আটককৃতরা হলেন, সদর থানার লম্বধরপুর গ্রামের মৃত ইসমাইল মিয়ার পুত্র মো. আবু সাঈদ (৪২) এবং এই গ্রামের মৃত আলকাছ মিয়ার পুত্র মো. আব্দুল আহাদ (৩২)।

র‍্যাব জানায়, গ্রেফতারকৃত আসামীরা মৌলভীবাজার জেলার অন্যতম মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবত আইনশৃঙ্খলা বাহিনী ও লোক চক্ষুর অন্তরালে মৌলভীবাজার জেলাসহ বিভিন্ন জেলায় মাদকবিক্রয় করে আসছে। আসামীদ্বয়কে মৌলভীবাজার জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

দেশের যুবসমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষার স্বার্থে মাদক এবং মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‍্যাব ধারাবাহিক অভিযান পরিচালনা করবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: