সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৪৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সফরের মাঝপথেই দেশে ফিরিয়ে আনা হচ্ছে রুবেলকে!

নিউজ ডেস্ক:: সোমবার রাতে হঠাৎ গুঞ্জন – ওয়েষ্ট ইন্ডিজের মাটিতে দলের শৃঙ্খলা ভেঙে সহযোগিদের সাথে অযাচিত বচসা-বিবাদে জড়িয়ে পড়েছেন বাংলাদেশ দলের পেসার রুবেল হোসেন। ঝগড়ার এক পর্যায়ে হাতাহাতিও নাকি করেছেন এ দ্রুত গতির বোলার।

এটা কি শুধুই গুঞ্জন, নাকি সত্য? রাজধানী ঢাকায় বসে ওয়েষ্ট ইন্ডিজের ঘটনার সতত্যা যাচাই যে কঠিন। রুবেল হোসেনের শৃঙ্খলা ভঙ্গের ঘটনা সত্য না মিথ্যে – তা রাজধানীতে বসেও বলে দিতে পারতেন যে দুজন, সেই ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান ও মিনহাজুল আবেদিন নান্নু জাগো নিউজের প্রশ্নের মুখোমুখি হয়েও তেমন কিছু কিছু বলেননি।

সোমবার দিবাগত গভীর রাতে বিশ্বকাপের সেমিফাইনাল ও ফাইনাল দেখতে রাশিয়া যাবার আগে মুঠোফোন আলাপে আকরাম খান বলেন, ‘কই নাতো, আমিতো এমন কোন ঘটনার কথা শুনিনি। রুবেল শৃঙ্খলা বিরোধী কোন কাজ করেছে এমন ঘটনা আমার জানা নেই।’

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু অবশ্য খানিক কৌশলী আচরণ করেন। তিনি হ্যাঁ-না কিছু বলেননি। কুটনৈতিক ভাষায় শুধু বলেন, রুবেল প্রত্যাশা মেটাতে পারেননি। তবে শেষ খবর, টেস্ট সিরিজ শেষে ওয়েষ্ট ইন্ডিজ থেকে দেশে ফেরত পাঠানো হচ্ছে রুবেল হোসেনকে। ঠিক কেন ও কি কারনে তাকে ফিরিয়ে আনা হচ্ছে?

মিডিয়ার কাছে তা পরিষ্কার করেননি নির্বাচকরা। তবে প্রধান মিনহাজুল আবেদিন নান্নুর ব্যাখ্যা হলো, রুবেল প্রত্যাশা মেটাতে পারেনি, তাই তাকে হয়ত দেশে ফিরিয়ে আনা হবে। প্রধান নির্বাচক বলেন, ‘যদিও ১৬ জনের ওয়ানডে দলে রুবেল আছে। তারপরও আমরা তাকে ফিরিয়ে আনার চিন্তা ভাবনা করছি।’ নান্নু আরও বলেন, মোস্তাফিজ নিজেকে ফিট প্রমান করেছে। তাই আমরা ১৬ জনের স্কোয়াড থেকে একজন কমিয়ে আনার কথা ভাবছি।’

এদিকে রুবেলের বিষয়ে খোঁজ নিয়ে জানা গেছে নতুন কোচ স্টিভ রোডস আর অধিনায়ক সাকিব আল হাসান দুজনই রুবেলের ব্যাপারে অসুন্তুষ্ট। কোচ স্টিভ রোডস যে তিন দিন আগে ওয়েষ্ট ইন্ডিজ থেকে বিসিবি সভাপতি নাজমুল হাসানের কাছে ফোন করেছিলেন, সেখানেও নাকি রুবেলের কথা বলেছিলেন।

অভিযোগ উঠেছে, ১৪০ কিলোমিটার গতিতে বল করার সামর্থ্য থাকলেও অ্যান্টিগা টেস্টে রুবে গড় পড়তা ১৩০ কিলোমিটারের আশ পাশে বল করেছেন। যা দেখে হতাশ হয়েছেন কোচ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: