সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জায়গার অভাব, থমকে আছে পৌরসভার ৫০ কোটি টাকার উন্নয়ন কাজ

ওয়াহিদুর রহমান ওয়াহিদ,জগন্নাথপুর:: সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার নাগরিকদের জন্য বিশুদ্ধ পানি ও স্যানিটেশন প্রকল্পের ৫০ কোটি টাকার উন্নয়ন কাজ দীর্ঘ ৮ মাস ধরে শুধু জায়গার অভাবে থমকে আছে। এ নিয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ হতাশ ও পৌর নাগরিকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

জানাগেছে, বাংলাদেশের মোট ২৩টি পৌরসভার সাথে সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার নাগরিকদের সুবিধার্থে সরকার ৫০ কোটি টাকা ব্যয়ে বিশুদ্ধ পানি ও স্যানিটেশন প্রকল্প হাতে নেয়। গত প্রায় ৮ মাস আগে প্রকল্পের কার্যক্রম শুরু হলেও শুধু নির্দিষ্ট জায়গার অভাবে থমকে আছে কাজ। এ ঘটনায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ হতাশ ও পৌর নাগরিকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

এ ব্যাপারে জগন্নাথপুর পৌরসভার প্রকৌশলী সতীশ গোস্বামী জানান, পৌরসভার নিজস্ব কোন জায়গা না থাকায় সরকারি জায়গা পেতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে লিখিত প্রস্তাব পাঠানো হয়েছে। তিনি বলেন, এ প্রকল্পের কাজ শেষ হলে পৌরসভায় বিশুদ্ধ পানি ও স্যানিটেশন ব্যবস্থার কোন সমস্যা থাকবে না।
জানতে চাইলে জগন্নাথপুর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আবদুর রব সরকার বলেন, এ প্রকল্পটি বাস্তবায়ন করতে প্রায় সাড়ে ৪ একর জায়গার প্রয়োজন আছে। বর্তমানে শুধু জায়গার অভাবে প্রকল্পের কাজ চালু করা যাচ্ছে না।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: