সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ৫৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শার্ট গায়ে তোমাকে ভালই তো দেখাচ্ছেঃ গাঙ্গুলিকে টিপ্পনি নাসিরের

স্পোর্টস ডেস্ক:: ইংল্যাণ্ডের লর্ডস ক্রিকেট মাঠ বাঙালি বাবু সৌরভ গাঙ্গুলির ক্যারিয়ারে সব সময়েই বিশেষ কিছু।কারণ এখানেই তার টেস্ট ডেব্যু হয়েছিল ১৯৯৬ সালে। মাইকেল আথার্টনের নেতৃত্বাধীন ইংলিশ টিমের বিরুদ্ধে সৌরভ সেবার ১৩১রানের অনবদ্য এক ইনিংস খেলেছিলেন।

এর ৬ বছর পরে অর্থাৎ আজ থেকে ১৬ বছর আগে ন্যাটওয়েস্ট সিরিজে ইংলিশ ক্যাপ্টেন নাসির হুসেইন ঝকঝকে এক সেঞ্চুরি করেছিলেন সেই ভারতের বিরুদ্ধে একই মাঠে। এটি ছিল সিরিজের ভাগ্য নির্ধারণী ম্যাচ। কিন্তু টিমকে জেতাতে পারননি নাসির। যুবরাজ আর মোহাম্মদ কাইফের শানদার ব্যাটিংয়ে জিত হয় ভারতীয়দের যাদের কাপ্তান তখন সৌরভ গাঙ্গুলি।

গাঙ্গুলি এই জয়ে এতই উচ্ছ্বসিত হয়ে পড়েন যে ড্রেসিং রুম থেকে বের হয়ে ব্যালকনিতে দাঁড়িয়ে নিজের টিশার্ট খুলে খালি গায়ে দুহাত তুলে উল্লাস করতে থাকেন।‘ভদ্রলোকের খেলা’ ক্রিকেটে একজন জাতীয় দলের ক্যাপ্টেনের অমন বেসামাল উদযাপনের সেই ছবি নিয়ে তখন ভালমন্দ অনেক কথা হয়েছিল। ক্রিকেটের রথি মহারথিরা সমালোচনায় মুখর হয়েছিলেন ভারত অধিনায়কের বিরুদ্ধে। পরবর্তীতে এক সাক্ষাৎকারে সৌরভ স্বীকারও গেছেন যে সেটা তার ভুল ছিল।

তো সেসব পুরনো কথা। ঠিক এ মুহূর্তে সৌরভ ইংল্যান্ড সফররত ভারতীয় দলের সঙ্গে রয়েছেন। একজন ধারাভাষ্যকার হিসেবে ভূমিকা রাখছেন তিনি সেখানে। এরই সূত্র ধরে গত সোমবার তিনি নিজের টুইটার হ্যান্ডেলে স্যুডেট-বুটেড একটি সেলফি পোস্ট করেন। ছবিটি লর্ডস মাঠের ব্যালকনিতে দাঁড়ানো অবস্থায় তোলা।

ক্যাপশনে সৌরভ লেখেন- ব্যাক অ্যাট লর্ডস… দিস ইজ হোয়ার ক্যারিয়ার স্টার্টেড…অর্থাৎ ফিরে এলাম লর্ডসে… এটা সেই স্থান যেখানে আমার ক্যারিয়ারের শুরু…
তো এই ছবি সৌরভ ভক্তদের নিঃসন্দেহে আনন্দ দিলেও সাবেক ইংলিশ ক্যাপ্টেন বিষয়টির মজা নিয়েছেন অন্যভাবে। তিনি তার টুইটার হ্যান্ডেলে লেখেন, সেই ব্যালকনিতে ফের তুমি (সৌরভ)… শার্ট পরা অবস্থায় তো ভালই লাগছে তোমাকে!!

গতকাল ৯ জুলাই দুজনের মাঝে এই টুইটবাজি হয় যা তাদের ভক্ত নেটিজেনদের মাঝে কৌতুককর আগ্রহের সৃষ্টি করেছে।ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজ এরই মধ্যে জিতে নিয়েছে ভারত।১২ জুলাই থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ।তার আগে দলকে তিনদিনের বিশ্রাম দেওয়া হয়েছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: