সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৩০ সেকেন্ড আগে
সোমবার, ২৭ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অক্টোবরে বাংলাদেশ সফরে আসবে জিম্বাবুয়ে

স্পোর্টস ডেস্ক:: ২০১৯ সালের জানুয়ারিতে বাংলাদেশ সফরের কথা ছিল জিম্বাবুয়ের। সেটা এগিয়ে আনা হচ্ছে মাস তিনেকের মতো। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে আলাপ আলোচনার পর জিম্বাবুয়ে ক্রিকেট চলতি বছরই অক্টোবরে এই সিরিজটি খেলতে আসার সিদ্ধান্ত নিয়েছে।

এই সিরিজে দুটি টেস্ট এবং তিনটি ওয়ানডে খেলবে দুই দল। অক্টোবরের মাঝামাঝি সময় পর্যন্ত অবশ্য দক্ষিণ আফ্রিকাতেই থাকবে জিম্বাবুয়ে। তবে বিসিবি আশা করছে, মাসের শেষের দিকে সিরিজটি শুরু করা যাবে।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী এই সিরিজ নিয়ে বলেছেন, ‘সিরিজের সময় পুনঃনির্ধারণের জন্য দুই বোর্ড আলাপ আলোচনা করেছে। সেখানেই একটি নীতিগত সিদ্ধান্ত হয়েছে। আমাদের এই পরিবর্তনটা করতে হবে কারণ জানুয়ারিতে জিম্বাবুয়ে সিরিজটি আয়োজনের কথা ছিল। তখন আবার বিপিএল আছে। এই সিরিজের বিষয়ে আমাদের আরও কিছু কাজ বাকি রয়েছে।’

আসলে বিপিএলটাই ছিল অক্টোবরে। ৫ অক্টোবর থেকে এই টুর্নামেন্ট শুরুর কথা ছিল। কিন্তু এই সময় জাতীয় নির্বাচনের ধকল থাকবে বলে সেটা পিছিয়ে নেয়া হয় জানুয়ারিতে। আর জিম্বাবুয়ের সিরিজ এগিয়ে আনা হচ্ছে সেই অক্টোবরে, যে সিরিজের পর ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি পূর্ণাঙ্গ সিরিজও খেলার কথা রয়েছে টাইগারদের।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: