সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৭ সেকেন্ড আগে
শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আসছে স্মার্টফোন এক্সপো, থাকছে ছাড়ের উৎসব

নিউজ ডেস্ক:: ব্যবহারকারীদের স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার পরখ করে দেখার ও কেনার সুযোগ করে দিতে রাজধানীতে শুরু হচ্ছে স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৮। আগামী ১২ থেকে ১৪ জুলাই রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এই এক্সপো অনুষ্ঠিত হবে।

এবারের এক্সপোতে টেকনো মোবাইল কিনলেই থাকবে ক্যাশব্যাক, ডিসকাউন্টসহ নানা ধরনের অফার। সিম্ফনি মোবাইলে থাকবে ৫% ছাড়। হুয়াওয়ে স্মার্টফোন কেনাকাটায় পাওয়া যাবে নানা উপহার ও ছাড়। এছাড়াও স্মার্টফোনে ৭ থেকে ২৩% এবং ট্যাবে ৭ থেকে ৪৩% ছাড় থাকবে।

স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশে এক্সপো মেকারের আয়োজনে এটি দশম প্রদর্শনী। এ উপলক্ষে মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে ‘সংবাদ সম্মেলন’ এর আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব প্রোডাক্ট মোহাম্মদ ইফতেখার হোসাইন, ট্রানশান বাংলাদেশ লিমিটেডের হেড অব মার্কেটিং মো. আসাদুজ্জামান, সিম্ফনি মোবাইল-এর মার্কেটিং ম্যানেজার এস এম শাহরিয়ার হুদা, উই স্মার্ট সল্যুউশনের ডিজিএম অ্যান্ড হেড অব মার্কেটিং ও কমিউনিকেশন মুনতাসির আহমেদ, হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ বাংলাদেশের মার্কেটিং ম্যানেজার মো. মনজুরুল কবির, অপ্পো বাংলাদেশের মার্কেটিং ম্যানেজার ও পাবলিক রিলেশন ম্যানেজার ইফতেখার উদ্দীন সানি, ভিভো বাংলাদেশের অ্যাসিসটেন্ট ব্র্যান্ড ম্যানেজার তানজীব আহমেদ এবং এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান।

অনুষ্ঠানে জানানো হয়, এবারের এক্সপোতে বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। ইতোমধ্যে স্যামসাং, টেকনো, সিম্ফনি, উই, হুয়াওয়ে, নকিয়া, অপ্পো, ভিভো, আইফোন, লাভা, উইনম্যাক্স, লেনেভো, ডিটেইল, উইমিডিজি, সোলার ইলেক্ট্রোসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে। ব্র্যান্ডগুলো এক্সপোতে বিভিন্ন মডেলের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করবে। বেশ কিছু মডেলের স্মার্টফোন উন্মোচন করা হবে। পাওয়া যাবে মোবাইল অ্যাক্সেসরিজও।

আগামী ১২ জুলাই (বৃহস্পতিবার) সকাল ১০টা থেকেই মেলা দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। ওই দিন বিকেল ৪টায় আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করবে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান, প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দেবে। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই বাছাই করে দেখতে ও কিনতে পারবেন। এছাড়া থাকবে অন্যান্য আয়োজন।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: