সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টিকিট বিক্রির জন্য ক্রেতা খুঁজছেন ব্রাজিলিয়ানরা

স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপ জয়ের উদ্দেশ্যেই রাশিয়ায় পা রেখেছিল ব্রাজিলের তারকাভরা স্কোয়াড।কিন্তু কোয়ার্টারেই আটকে যেতে হল তাদের।দুর্দান্ত বেলজিয়ামে ২-১ গোলে হেরে খালি হাতেই ফিরতে হল নেইমার-জেসুসদের।

ব্রাজিলের এমন বিদায়ে কপাল পুড়লো সমর্থকদেরও। প্রিয় দল ফাইনাল খেলবে বলেই সেমিফাইনাল ও ফাইনালের টিকিট কিনেছিলেন তারা।কিন্তু ব্রাজিলের বিদায়ে সেই টিকিট বিক্রির জন্যই ক্রেতা খুঁজতে হচ্ছে ব্রাজিলিয়ানদের।

মস্কো বিমানবন্দরের বাইরে নাতি আর মেয়ের সঙ্গে দাঁড়িয়ে আছেন সাওপাওলোর গ্যাব্রিয়েল যোশেফ।হাতে ছ’ছটা টিকিট।সেমিফাইনাল আর ফাইনালের।মস্কোভা নদীর পাশে বড় একটি বিয়ার পাবের সামনে দাঁড়িয়ে আছেন জনা পাঁচেক স্বল্প বসনা সাম্বা সুন্দরী।তাদের গালে আর বুকে এখনও হলুদ-সবুজ ব্রাজিল পতাকার রং।চোখের জলেও সেগুলো ওঠেনি এখনও।ওদের হাতেও তো লুঝনিকি স্টেডিয়ামে ঢোকার চারটে টিকিট।

পাব থেকে কোনও ইংল্যান্ড বা ফ্রান্স অথবা বেলজিয়াম সমর্থক বেরোলেই টিকিটগুলো নিয়ে গিয়ে ওরা জানতে চাইছেন, কিনবেন।বিক্রি হয়ে গেলেই ধরবেন রিয়োর বিমান।

কাজ়ান থেকে মস্কো আসার পাঁচটা বিমানের একটাতেও টিকিট নেই।হাজারে হাজারে আসা তিতের দেশের সমর্থকরা যেতে চাইছেন মস্কোয়।সঙ্গে থাকা টিকিট বিক্রি করতে।ব্রাজিল ফাইনালে উঠবে ধরে নিয়েই সবাই টিকিট কেটেছিলেন।সেমিফাইনাল বা ফাইনালের।এখন আসল দামটাই পাচ্ছেন না।ক্রেতা কোথায়? তবে আসতে শুরু করেছেন কিছু ইংল্যান্ড সমর্থক।তা ছাড়া এখানে আসা হ্যারি কেনের দেশের সমর্থকরাও বিমানের টিকিট বদলে ফাইনালের টিকিট কিনছেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: