সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বকাপ ফাইনাল দেখার সুযোগ পেল থাই গুহায় আটকা পড়া ক্ষুদে ফুটবলাররা

স্পোর্টস ডেস্ক ::

থাইল্যান্ডের গুহায় আটকে পড়া ফুটবলাররা ফাইনালের আগে উদ্ধার হলে তাদেরকে রাশিয়ায় বসে ফাইনার দেখার সুযোগ করে দেবে ফিফা। ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটিই এ ঘোষণা দিয়েছে। থাইল্যান্ড ফুটবল অ্যাসোসিয়েশনকে একটি চিঠি পাঠিয়েছে ফিফা। গুহায় আটকে পড়া ফুটবলার ও তাদের কোচের জন্য সমবেদনা জানানো হয়েছে চিঠিতে। একই সঙ্গে দেয়া হয়েছে সেই ঘোষণা।

ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো স্বাক্ষরিত পত্রে কিশোর ফুটবলার ও তাদের কোচকে ১৫ জুলাই ফাইনাল দেখার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। যদি তারা এই সময়ের মধ্যে উদ্ধার হয় এবং যাতায়াতের জন্য শারীরিকভাবে সক্ষম থাকে।

ফিফা সভাপতি চিঠিতে লিখেছেন, ‘যদি সব কিছু আশানুরূপ হয়, আগামী দিনে যদি তারা তাদের পরিবারের সঙ্গে মিলিত হয় এবং তাদের শরীর ভ্রমণের উপযুক্ত হয়, তবে ফিফা খুবই আনন্দিত চিত্তে তাদের মস্কোতে ২০১৮ বিশ্বকাপের ফাইনালে অতিথি হিসেবে চায়। আমি আন্তরিকভাবে প্রত্যাশা করছি তারা ফাইনাল দেখতে আসতে সক্ষম হবে। যা নিঃসন্দেহে কথোপকথন এবং উদযাপনে দারুণ মুহূর্ত হবে।

উল্লেখ্য, ২৩ জুন ১২ জন ক্ষুদে ফুটবলারদের নিয়ে তাদের কোচ এক্কাপল চান্তাওয়াং গুহা দেখতে যান। কিন্তু গুহার ভেতরে ঢুকলে হঠাৎ বৃষ্টি আসলে তারা গুহার মুখ থেকে প্রায় ৪ কিলোমিটার ভেতরে চলে যান এবং সেখানেই আটকা পড়ে আছেন। গুহা থেকে সোমবার নাগাদ আটজনকে উদ্ধার করা হয়েছে। এখনো চার কিশোর ফুটবলার ও কোচ আটকা পড়ে আছেন।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: