সর্বশেষ আপডেট : ৮ মিনিট ১৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিসিক নির্বাচন : স্বতন্ত্র মেয়র প্রার্থী তাহেরের কুশল বিনিময়

সিলেট সিটি করপোরেশনের ৫টি ওয়ার্ডের জনসাধারণের সাথে কুশল বিনিময় করেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী মো. এহছানুল হক তাহের। সোমবার (৯ জুলাই) দুপুর থেকে বিকাল পর্যন্ত সিলেট সিটি করপোরেশনের ০১, ০৪, ০৫, ০৭ ও ১৭ নং ওয়ার্ডে কুশল বিনিময় করেন। এ সময় তিনি জনসাধারণের কাছে দোয়া ও ভালবাসা কামনা করেন।
৫ টি ওয়ার্ডের জনসাধারণের সাথে কুশল বিনিময়কালে তিনি বলেন, আমি আপনাদের ছেলে। এই নগরীতে আমার জন্ম থেকে বেড়ে উঠা। আপনাদের শাসন-বারণ, আদর-স্নেহ ও ভালবাসা পেয়ে আজ এতোদূর এসেছি। অতিতে সিলেট নগরীর নানা ধরণের সমস্যা ও সম্ভাবনার দাবি দাওয়া নিয়ে আন্দোলন করেছি এবং আপনাদেরকে পাশে পেয়েছি। তাই ভবিষতেও আপনাদের দোয়া ও ভালাবাসা নিয়ে নগরবাসির সেবা করতে চাই।

এসময় তিনি সবার কাছে দোয়া, ভালবাসা, সমর্থন প্রত্যাশা করেন। কুশল বিনিময়কালে স্বতন্ত্র প্রার্থী মো. এহছানুল হক তাহেরের সাথে উপস্থিত ছিলেন, মো: মিজানুর রহমান, হুমায়ুন রশীদ চৌধুরী, মিজানুর রহমান রুমন, আলমগীর রিয়াদ, আব্দুল মুকিত, ইমন আহমেদ, মীর সাইফুল, এবাদ উল্লাহ, বদরুল ইসলাম, নুরুল ইসলাম সহ বিভিন্ন স্তরের সাংগঠনিক ব্যক্তিবর্গ ও বিপুল সংখ্যক মুসল্লী ও নানা শ্রেণী পেশার লোকজন। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: