সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৪ সেকেন্ড আগে
রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আচরণ বিধি লঙ্ঘন করে আব্দুল মুহিত জাবেদ’র ছবি সম্বলিত লিফলেট বিতরণ

ডেইলি সিলেট ডেস্ক ::
সিলেট সিটি করপোরেশন নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতীক বরাদ্দ হয়নি। এরই মধ্যে কাউন্সিলর প্রার্থী ও বর্তমান কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ ছবিযুক্ত নির্বাচনী লিফলেট বিতরণ করে নির্বাচনী প্রচার শুরু করেছেন। আব্দুল মুহিত জাবেদ ও তার সহযোগীরা গত কয়েকদিন ধরে ১৬নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লায় লিফলেট বিতরণ করে আসছেন।

নির্বাচনী আচরণ বিধি অনুযায়ী সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ১০ জুলাই প্রতীক বরাদ্দের পর প্রর্থীরা প্রচারণা শুরু করতে পারবেন। ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ ছবি সম্বলিত লিফলেট বিতরণ করছেন যা নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন।

এ প্রসঙ্গে সিলেটের আঞ্চলিক সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর হোসেন বলেন, আমার হাতে এখনো লিখিত কোন অভিযোগ পৌছায় নি। তবে রিটার্নিং অফিসারের কাছে একটি লিখিত অভিযোগ পেশ করা হয়েছে বলে জানতে পেরেছি। প্রতীক বরাদ্দের আগে নির্বাচনী লিফলেট বিতরণ ও প্রচার চালালে বিধি লঙ্ঘন করা হয়। এ বিষয়ে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে ৯ জুলাই সোমবার বিকেল ৩টা ২৬ মিনিটে কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদের সাথে সেলফোনে যোগাযোগ করা হলে, তিনি সাংবাদিকের মোবাইল ফোন রিসিভ করেননি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: