সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ১২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘মেন্টাল ফেমিলি’ ঈদের সবচেয়ে জনপ্রিয় নাটক!

বিনোদন ডেস্ক::
কিছু দিন আগেই গত হয়েছে রোজার ঈদ। প্রতিবারের মতো এই ঈদেও টিভি চ্যানেলগুলোতে অনেক নাটক-টেলিফিল্ম প্রচার হয়েছে। তবে টিভির চেয়ে এখনকার দর্শক ইউটিউবেই নাটক-টেলিফিল্ম বেশি উপভোগ করেন। অতিরিক্ত বিজ্ঞাপনের ঝামেলা এড়াতে দর্শক দিন দিন অন্তর্জালেই নির্ভরতা বাড়াচ্ছেন।

এই ইউটিউবের জনপ্রিয়তার নিরিখে এবারের ঈদের সবচেয়ে জনপ্রিয় নাটক ‘মেন্টার ফেমিলি’। দীপু হাজরা পরিচালিত এই নাটক এরই মধ্যে ইউটিউবে ছাড়িয়ে গেছে অর্ধ কোটির সীমানা। বর্তমানে নাটকটির দর্শকসংখ্যা ৫১ লাখ ৬০ হাজারের বেশি। শুধু তাই নয়, নাটকটিতে লাইক দিয়েছে ৩০ হাজারের বেশি দর্শক।

এই ঈদে প্রচারিত আর কোনো নাটক ‘মেন্টাল ফেমিলি’র ধারেকাছেও নেই। খুব বেশি আলোচনায় না থাকলেও ‘মেন্টাল ফেমিলি’ যে দর্শকের মনজয় করতে পেরেছে, এটা প্রমাণিত। আধুনিক গল্প আর তারকা শিল্পীদের নাটক-টেলিফিল্মের ভিড়ে একটি গ্রামীণ সাধারণ গল্পে নির্মিত এই নাটক যেন দর্শককে তার প্রত্যাশিত বিনোদন দিয়েছে।

দর্শকের এমন ভালোবাসায় মুগ্ধ নির্মাতা দীপু হাজরা। বাংলাদেশ জার্নালকে তিনি বলেন, আগামী ঈদের নাটকের কাজে নেপালে ছিলাম। তাই ‘মেন্টাল ফেমিলি’ দেখার পর দর্শকের প্রতিক্রিয়া জানার সুযোগ হয়নি। কিন্তু দেশে ফিরে আমি তো অবাক। এই অল্প কিছু দিনেই নাটকটি অর্ধ কোটির বেশি মানুষ উপভোগ করেছে। সত্যিই এটা ভীষণ ভালো লাগার।

দীপু হাজরা আরো জানান, এবারের ঈদে টেলিভিশনে প্রায় ৩৫০ -৪০০ নাটক প্রচার হয়েছে। এর মধ্যে টিআরপিতে ‘মেন্টাল ফেমিলি’র অবস্থান নবম।

বৃন্দাবন দাসের রচনায় ‘মেন্টাল ফেমিলি’ নাটকে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, ফারহানা মিলি, শাহনাজ খুশি, আ খ ম হাসান। এছাড়া বৃন্দাবন দাস ও শাহনাজ খুশির দুই পুত্র দিব্য ও সৌম্য রয়েছেন মজার দুটি চরিত্রে।

‘মেন্টাল ফেমিলি’ নাটকটি আবর্তিত হয়েছে আমাদের দেশের বিবাহিত নারীদের একটি বিশেষ দিক নিয়ে। সাধারণত বিয়ের পর মেয়েরা তাদের বাবার বাড়িতে আর তেমন মূল্যায়ন বা গ্রহণযোগ্যতা পান না। আর যদি বাবা-মা’র মারা যায়, তাহলে তো আরো গুরুত্বহীন হয়ে পড়েন তারা। প্রত্যেক পরিবারেই এমন ঘটনা আছে। আর এই প্রেক্ষপটিই হাস্যরস ও আবেগের মিশেলে উপস্থাপন করা হয়েছে ‘মেন্টাল ফেমিলি’ নাটকে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: