সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ২৯ সেকেন্ড আগে
বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ব্রাজিল হেরে যাওয়ায় ৬ টাকার চা ৩ টাকায় বিক্রি

নিউজ ডেস্ক:: বিশ্বকাপ ফুটবলের কোয়ার্টার ফাইনালে ব্রাজিল বিদায় নেয়ায় নাটোরের বাগাতিপাড়া উপজেলায় দলটির প্রতিপক্ষ আর্জেন্টিনা দলের সমর্থক এক চা বিক্রেতা ব্যতিক্রমী আনন্দ উদযাপন করেছেন।

বাবর আলী নামে ওই চা বিক্রেতা শনিবার দিনব্যাপী ৬ টাকা দামের দুধ চা ৩ টাকায় বিক্রি করেছেন। রোববারও কেউ কেউ ৩ টাকায় তার দোকানে চা পান করেছেন।

স্থানীয়রা জানায়, উপজেলার বিহারকোল বাজারে বাবর আলীর চায়ের দোকান। শুক্রবার রাতে বেলজিয়াম ও ব্রাজিলের মধ্যকার কোয়ার্টার ফাইনাল খেলার আগে আর্জেন্টিনা সমর্থক বাবর আলী স্থানীয়দের মাঝে ঘোষণা দেন, এ বছর বিশ্বকাপ খেলা থেকে ব্রাজিল বিদায় নিলে তার দোকানের ৬ টাকার দুধ চা ৩ টাকায় বিক্রি করবেন।

পরে ব্রাজিল পরাজিত হলে শনিবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত তিনি এই দামে চা বিক্রি করেন। এতে সারাদিন তিনি প্রায় দেড় হাজার জনকে অর্ধেক দামে চা পান করান। রোববারও কেউ কেউ ৩টাকা দাম দিয়ে তার চা পান করেছেন।

চা বিক্রির বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। উৎসুক মানুষ এ ঘটনা জানার পর অর্ধেক দামে চা পান করতে তার দোকানে ভিড় করেন।

এ বিষয়ে চা বিক্রেতা বাবর আলী বলেন, আর্জেন্টিনা দল হেরে যাওয়ার পর থেকে অনেক ব্রাজিল সমর্থক এ নিয়ে বাজে মন্তব্য করেছেন। ফলে শুক্রবার রাতে বেলজিয়াম ও ব্রাজিলের খেলায় ঘোষণা দিই ব্রাজিল বাদ পড়লে ৩ টাকা দামে চা বিক্রি করবো। ফলে ব্রাজিল বাদ পড়ায় ৩ টাকা দামে গতকাল চা বিক্রি করেছি। আজও কেউ কেউ সেই ৩ টাকা দাম দিয়ে চা খেয়ে চলে গেছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: