সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ২৪ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্ত্রী তিনার জন্মদিনে রিয়াজের শুভেচ্ছা

বিনোদন ডেস্ক:: ঢাকাই ছবির চিত্রনায়ক রিয়াজের স্ত্রী তিনা। আজ তার জন্মদিন। জন্মদিনে প্রিয়জন ও পরিবার-পরিজনদের শুভেচ্ছায় ভেসে যাচ্ছেন তিনা। তবে স্পেশাল শুভেচ্ছাটা পেলেন স্বামী রিয়াজের কাছ থেকে। গেল কয়েকদিন ধরেই রিয়াজ ব্যস্ত রয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠান নিয়ে। আজ রোববারই (৮ জুলাই) সেটি অনুষ্ঠিত হচ্ছে রাজধানীর একটি সম্মেলন হলে।

সেই ব্যস্ততার ফাঁক গলেই স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন রিয়াজ। নিজের ফেসবুকে স্ত্রী ও মেয়ে আমেরার সঙ্গে ছবি পোস্ট দিয়ে তিনার উদ্দেশ্যে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন!!! তিনা। আগামী দিন মাস বছর জুড়ে এই অনাবিল হাসি থাকুক আমাদের পরিবারে ও বাংলাদেশের প্রতিটি ঘরে….’।

২০০৭ সালে বিনোদন বিচিত্রার ফটো সুন্দরী হয়ে শোবিজে পা রাখেন মডেল মুশফিকা তিনা। কাজের সূত্রে কাছে আসা ও পরিচয়। সেখান থেকেই প্রেম এবং বিয়েতে তার শেষ পরিণতি। রিয়াজ ও তিনার পরিচয় সূত্র হিসেবে কাজ করেছে রিয়াজের ‘হৃদয়ের কথা’ সিনেমাটি। হৃদয়ের কথা সিনেমার একটি গানের নাচের দৃশ্যে প্রথম পরিচয় হয় তাদের। সে সময় রিয়াজ প্রধান নায়ক হলেও তিনা ছিলেন সাধারণ একজন সহকর্মী। সেই গানের একটি দৃশ্য ছিল তিনা ঘুরে এসে নিচে বসে রিয়াজের দিকে হাত বাড়িয়ে দেবেন, আর রিয়াজ তার হাত ধরে তাকে টেনে তুলবেন। শুটিং শুরু হওয়ার পর তিনা রিয়াজের দিকে তার হাতটি বাড়িয়ে দেন ও রিয়াজ তার হাতটি ধরে তাকে টেনে তোলার জন্য। ঠিক এই সময়টাতেই ঘটে যায় অঘটন। পুরো শুটিং ইউনিটের সামনে রিয়াজ তিনাকে টেনে না তুলে বেশ কিছুক্ষণ তিনার হাত ধরে তার মুখের দিকে তাকিয়ে থাকেন।

সেই গানের শুটিংয়ের পর থেকেই রিয়াজের মনে বাসা বেঁধে নেয় তিনা। দিনে দিনে সেটি দুজনের মনকে ব্যাকুল করেছে। রচিত হয়েছে প্রেমের মুগ্ধ কবিতারা। প্রথমে দুই পরিবারের মতের অমিল হলেও শেষাবধি ২০০৭ সালের ১৮ ডিসেম্বর দাম্পত্যজীবন শুরু করেন রিয়াজ ও তিনা।

ভালোবাসা আর সুখে ভরপুর সেই সংসারে ২০১৪ সালের ৩০ মে দুপুরে জন্ম নেয় তাদের একমাত্র কন্যা আমেরা সিদ্দীকী।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: