সর্বশেষ আপডেট : ৮ মিনিট ১০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টানাপোড়েনের মধ্যেই কিউবি সিইওর পদত্যাগ

তথ্যপ্রযুক্তি ডেস্ক:: ব্যবসায়ে সমন্বয়হীনতা এবং প্রতিকূল কর্মপরিবেশের কারণ দেখিয়ে পদত্যাগ করেছেন ওয়াইম্যাক্স অপারেটর কিউবির সিইও ফয়সাল হায়দার। কিউবির একটি নির্ভরযোগ্য সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, গত কয়েক মাস থেকে কিউবির ব্যবস্থাপনা কর্তৃপক্ষ বিভিন্ন পরিকল্পনা নিয়ে কাজ করলেও অপারেটরটির দীর্ঘদিনের প্রধান নির্বাহী হায়দার কখনই এসবের সঙ্গে একমত ছিলেন না। এ নিয়ে টানাপোড়েনের মধ্যেই বৃহস্পতিবার তিনি পদত্যাগ করেন।

জানা গেছে, বাংলাদেশ থেকে ব্যবসা একেবারে গুটিয়ে না নিলেও সংকুচিত করছে কিউবি। ব্যবসার ধরনও অনেকটাই বদলে ফেলছে অজের বাংলাদেশ নামের এ কোম্পানি।

অপারেটরটি খুচরা পর্যায়ের গ্রাহকদেকে সেবা দেয়ার পরিকল্পনা থেকে সরে এসে শুধু কর্পোরেট গ্রাহকদের সেবা দিতে চায়। দেশের পুরনো ওয়াইম্যাক্স অপারেটরটির এ পরিকল্পনার সঙ্গে একমত না হতে পেরে পদত্যাগ করেছেন সিইও ফয়সাল হায়দার।

এ পরিকল্পনা অনুযায়ী তাদের প্রায় ২০ হাজার খুচরা গ্রাহককে প্রতিদ্বন্দ্বী বাংলালায়নের কাছে হস্তান্তর করার উদ্যোগ নিয়েছে। আগামী ১৫ জুলাইয়ের মধ্যে হস্তান্তরের প্রক্রিয়া শেষ হবে বলে জানা গেছে। ইতিমধ্যে কিউবি তাদের গ্রাহকদের চিঠি দিয়ে বাংলালায়নের সঙ্গে যুক্ত হওয়ার অনুরোধ জানিয়েছে।

তবে বিষয়টি অপারেটরটি অস্বীকার করলেও প্রতিষ্ঠানটি থেকে চাকরি হারানো বেশ কয়েকজন কর্মকর্তা জানিয়েছেন, বাংলাদেশ থেকে ব্যবসা গুটিয়ে নেয়ার অংশ হিসেবে তারা এখন বাংলালায়নে গ্রাহক স্থানান্তর করছে।

উল্লেখ্য, ২০০৮ সালের সেপ্টেম্বরে নিলামের মাধ্যমে ২১৫ কোটি টাকায় ব্রডব্যান্ড ওয়্যারলেস অ্যাকসেস (বিডব্লিউএ) লাইসেন্স পায় কিউবি। এর এক বছর পর সেবা চালু করে কিউবি।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: