সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৫০ সেকেন্ড আগে
সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে স্কুলের দপ্তরী নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন

গোলাপগঞ্জে স্কুলের দপ্তরী নিয়োগ বাতিলের দাবিতে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। গতকাল শনিবার ৮ নং ভাদেশ্বর ইউনিয়নের তেরাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় স্কুল প্রাঙ্গনে এক বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে স্কুলের শিক্ষার্থী ও শতাধিক অভিভাবক অংশ নেন।

বিশিষ্ট মুবব্বি আব্দুল হান্নানের সভাপতিত্বে এবং আব্দুল ওয়াহাব এনু’র পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল কাদির কালন, আব্দুস ছামাদ ছানু, মো. আব্দুল জব্বার, আব্দুল কাইয়ুম পিনু, কুলন আহমদ, আছমা বেগম, মাহমুদ আলী, মস্তকিন আলী, চাদ উদ্দিন, আবুল হোসেন, জিলাল উদ্দিন, আব্দুল খালিক কালাই, সফিক আহমদ, খালেদ আহমদ, আবুল কালাম, মজনু মিয়া, রুহেল আহমদ ও জয়নাল আহমদ। সভায় বক্তারা বলেন, স্কুলের দপ্তরী নিয়োগ বাতিল না করা পর্যন্ত ক্লাস বর্জন অব্যাহত থাকবে।

বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, প্রধান শিক্ষক ক্ষমতার অপব্যবহার করে বিভিন্ন অনিয়ম করে যাচ্ছেন। নিয়মিত স্কুলে ক্লাস হয় না, ফলে লেখাপড়ার মান খুবই শোচনীয়। শহীদ দিবস সহ বিভিন্ন জাতীয় দিবসের কোনো ধরণের কর্মসূচী গ্রহণ করা হয় না। এ ব্যাপারে স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল কাদির কালনের কাছে জানতে চাইলে তিনি জানান দাবি আদায় না হওয়া পর্যন্ত স্কুলে সব ক্লাস বর্জন থাকবে। রবিবার এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেয়া হবে।

এ ব্যাপারে উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল হামিদ সরকার বলেন, স্কুলে দপ্তরী নিয়োগ দেয়া হয়েছে কমিটি মাধ্যমে। এ কমিটিতে স্কুল ম্যানেজিং কমিটির লোকজন ছাড়াও প্রশাসনের লোকজন ছিলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শরীফুল ইসলাম বলেন, এ ব্যাপারে আমি অবগত নই। খোঁজ খবর নিয়ে আমি ব্যবস্থা গ্রহন করবো। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: