সর্বশেষ আপডেট : ১ মিনিট ২২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দুনিয়ার কাজের উপর ভিত্তি করে,মৃত্যুর পর মানুষের মূল্যায়ন হয় – মুহাম্মদ আব্দুল খালিক রুহিল শাহ

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট পূর্ব জেলা সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ আব্দুল খালিক রুহিল শাহ বলেছেন – মানুষ মাত্র মরণশীল। মৃত্যুই জীবনের আমোঘ পরিণতি।দুনিয়ার কাজের ওপর ভিত্তি করে মৃত্যুর পর মানুষের মূল্যায়ন হয়। ফুলতলী মসলকের নিবেদিত প্রাণ আলহাজ্ব মতিউর রহমান (টুনু মিয়া) তার জীবনে এমন দৃষ্টান্ত স্থাপন করে গেছেন যা তাকে অমর করে রেখেছে। মসজিদ, মাদরাসার উন্নয়ন ও সামাজিক উন্নয়নে অবদান রেখে গেছেন। ওলি আউলিয়াদের আদর্শ অনুসারী না হলে এ ধরনের সৎ কর্ম সম্পাদন করা সম্ভব হয় না।

তিনি ৭ জুলাই ১৮ শনিবার সিলেট বিভাগীয় কার্যালয়ে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট পূর্ব জেলা আয়োজিত জেলা সহ সভাপতি মো: আব্দুল বাসিত জবলু এর পিতা মরহুম মতিউর রহমান( টুনু মিয়া) এর রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সংগঠনের সিলেট পূর্ব জেলা সাধারণ সম্পাদক আবুল কাশেমের সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিল পরবর্তী মতবিনিময় সভায় দায়িত্বশীলদের উদ্দেশ্য তিনি আরো বলেন- মানুষ হচ্ছে আল্লাহর খলিফা বা প্রতিনিধি। একজন প্রতিনিধি হিসেবে আমাদের দায়িত্ব হচ্ছে মানুষকে আল্লাহর পথে আহবান করা,সৎকাজের আদেশ ও অসৎ কাজ হতে বিরত রাখা।আর এই দায়িত্ববোধ থেকেই আমাদেরকে আরো দ্রুত ও ব্যাপক কাজ করতে হবে।এরই ধারাবাহিকতায় বিশ্ব মুসলিমের ক্রান্তিকালে দ্বীনের জন্য ত্যাগ ও কুরবানির নজরানা পেশ করতে সকলকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

জেলা সাংগঠনিক সম্পাদক রুহুল হুদা চৌধুরী রাহেলের স্বাগত বক্তব্যে সূচিত অনুষ্টানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- জেলা সহ সভাপতি আব্দুল বাছিত জবলু, আব্দুল বাছিত আল হাসান, সহ সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক হোসাইন মো: বাবু, সহ প্রচার সম্পাদক সুয়েব আহমদ, অর্থ সম্পাদক জিল্লুর রহমান, অফিস সম্পাদক শাহজাহান সাদি, সহ অফিস সম্পাদক লবিবুর রহমান লাভলু, প্রশিক্ষণ সম্পাদক আলী হোসাইন, সহ প্রশিক্ষণ সম্পাদক হুমায়ুন রশিদ রকি, আব্দুল কুদ্দুছ চৌধুরী তাজুল, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক খাইরুল ইসলাম, সহ শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সাইফুর রহমান, আমিনুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হামিদুজ্জামান, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক ফয়জুল ইসলাম, সদস্য মুজিবুর রহমান, এবাদুর রহমান কবির, রাসেল আহমদ, ফখরুল ইসলাম,আবুল কালাম, আবু সুফিয়ান, সুমন আহমদ, আরিফুল ইসলাম রাফি, আবু বকর, আব্দুস সামাদ, জুবায়ের আহমদ, এহসানুল করিম রাহি, ওয়াহিদুজ্জামান খাঁন মামুন, আজিজুর রহমান লিমন,সিদ্দিকুর রহমান, আব্দুল মালিক, বাবুল মিয়া,আবু জাফর, ফজল আহমদ রেজওয়ান, সাইদুল ইসলাম, আব্দুল্লাহ আল মাসুদ খান,জাবেদ আহমদ,জায়দুর রহমান,নাজিম উদ্দীন,তামিম আহমদ,আনছার আলী,সাদিকুর রহমান,এমরান আহমদ, জাহেদ আহমদ, আকবর আহমদ চৌধুরী,জয়নুল আবেদীন,ইমাম হোসেন পাবেল,আবু সাঈদ আশিক প্রমুখ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: