সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫৪ সেকেন্ড আগে
রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কারেনজিৎ কৌর: দ্য আনটোল্ড স্টোরি : সানি লিওনের অজানা গল্পের এক ঝলক (ভিডিও)

বিনোদন ডেস্ক ::
ছোট্ট সানি লিওন পর্নস্টার ছিলেন না। ছিলেন অন্য আট-দশটা নিষ্পাপ বাচ্চার মতই। সেই সানি থেকে তিনি হয়ে ওঠেন পর্নস্টার। নীল দুনিয়ায় নিজের জনপ্রিয়তা নিয়ে যান তুঙ্গে। এরপর পর্নের অন্ধকার এই জগত ছেড়ে তিনি আসেন বলিউডে। নিজের অবিরাম চেষ্টা আর পরিশ্রম দিয়ে মুম্বাই ইন্ডাস্ট্রিতে তৈরি করেন শক্ত অবস্থান। আজ তিনি বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী।

কেমন ছিলো সানি লিওনের এই জার্নি? কীভাবে তিনি সাধারণ মেয়ে থেকে পর্নস্টার, সেখান থেকে বলিউড তারকা হয়ে উঠলেন, সেই গল্প জানে না কেউই। এবার সানির জীবনের এই গল্পটাই জানা যাবে সিনেমার মাধ্যমে। নির্মিত হয়েছে সানি লিওনের বায়োপিক ‘করেণজিৎ কউর: দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন।

মূলত ওয়েব সিরিজ আকারে প্রকাশ হচ্ছে সানির বায়োপিক। সম্প্রতি প্রকাশ হয়েছে এর ট্রেলার। আর তাতেই হইচই পড়ে গেছে চারদিকে। দর্শকের মাঝে ছবিটি নিয়ে ব্যাপক আগ্রহ দেখা যাচ্ছে।

ট্রেলার দেখে বোঝা যায়, একটি অনুষ্ঠানে এসে নিজের জীবনের অজানা কথাগুলো সাহসের সঙ্গে জানান সানি লিওন। সেসব ঘটনা ফ্ল্যাশব্যাকে গিয়ে দেখানো হবে পুরো ওয়েব সিরিজে।

‘করেনজিৎ কৌর: দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’-এ সানির স্বামী ড্যানিয়েল ওয়েবারের ভূমিকায় অভিনয় করেছেন দক্ষিণ আফ্রিকান একজন অভিনেতা। আর কিশোরি সানির চরিত্রে দেখা যাবে ১৪ বছর বয়সী রাইসা সাউজানিকে। আগামী ১৬ জুলাই স্ট্রিমিং সাইট জিফাইভে মুক্তি পাবে ‘কারেনজিৎ কৌর: দ্য আনটোল্ড স্টোরি’। সরাসরি সাইটে প্রবেশ করে অথবা জিফাইভের অ্যাপস ডাউনলোড করেও ওয়েব সিরিজটি দেখা যাবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: