সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ৫৪ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঘাতক সাফিউলের ফাঁসির দাবীতে ছাতকের জিয়াপুরে মানববন্ধন ও প্রতিবাদ সভা

ছাতক প্রতিনিধি:: ছাতকের সিংচাপইড় ইউনিয়নের জিয়াপুর পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয় ও সিলেট এমসি কলেজের সাবেক মেধাবী ছাত্রী, জিয়াপুর গ্রামের হাজী মজম্মিল আলীর কন্যা রেজমিন আক্তারের হত্যাকারী ঘাতক স্বামী সাফিউলের ফাঁসির দাবীতে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে এলাকাবাসী, পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ ও বর্তমান শিক্ষার্থীদের যৌথ উদ্যোগে বিদ্যালয় সংলগ্ন সড়কে এ মানববন্ধন ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়।

পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভেজ মিয়ার সভাপতিত্বে ও সহকারী শিক্ষক ফুজায়েল হোসেনের পরিচালনায় মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, সমাজসেবী তৈবুর রহমান, এলাকার সফিক উদ্দিন, আলী আমজাদ আসকর, আব্দুল কাইয়ুম, কয়াছ মিয়া, মোজাহিদ আলী, সায়েম আহমদ, এনামুল কবির, এম এ বারেক লয়লুছ, আজমল হোসেন সুপার, সুজন মিয়া, আহকাম উদ্দিন, সালেহ আহমদ, অলিউর রহমান আলেক, মুহাম্মদ শিরন ও হাবিব আহমদ। এসময় শহর আলী, জাহির আলী, মরম আলী, মো. সাইফুল, মো. পায়েল, আব্দুল মানিক, মো. আজারুল, মো. জাহারুল, মো. কাওছার, মো. শহিদুল, মো. জামাল, মো. বদরুজ্জামান, জুবায়ের আহমদ, ছাদিকুর রহমান, রাহিম উদ্দিন, মাসুদ আহমদ, রুবেল আহমদসহ স্থানীয় কয়েকশতাধিক লোকজনসহ বিদ্যালয়ের প্রাক্তণ ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
প্রতিবাদ সভায় বক্তরা বলেন, বিবাহের পর থেকে বিগত ছয় মাস ধরে মধ্যযুগীয় কায়দায় রেজমিন আক্তারকে নির্মম নির্যাতন করে আসছিল ঘাতক স্বামী সাফিউল আলম। এরপর গত ২৭ জুন পাষন্ড সামিউল আলম রেজমিনকে সিলেটস্থ নিজ বাসায় বালিশচাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। বক্তরা মেধাবী ছাত্রী রেজমিন আক্তারের হত্যাকারী ঘাতক স্বামী সাফিউলের দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসির দাবী জানান।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: