সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নায়িকা সায়ন্তিকার ওপর হামলায় অভিনেতা গ্রেফতার

বিনোদন ডেস্ক:: কলকাতার সিনেমায় গরম খবর, অভিনেত্রীকে হামলা করার অভিযোগে অভিনেতা গ্রেফতার। না, এ কোনো সিনেমার খবর নয়। সত্যিকারই ঘটেছে এটি। কলকাতার গণমাধ্যমগুলোর বরাতে জানা যাচ্ছে, কলকাতার চলচ্চিত্র নায়িকা সায়ন্তিকা ব্যানার্জির গাড়ি আটকে তার ওপর হামলা চালানো হয়েছে।

এরপর তার সহকারীকে মারধর ও ভাঙচুরও করা হয়। এমন অভিযোগে গ্রেফতার করা হয়েছে অভিনেতা সঞ্জয় মুখোপাধ্যায় ওরফে জয়কে। শুক্রবার রাতেই গ্রেফতার করা হয় অভিনেতাকে। শনিবার তাকে আদালতে তোলার কথা।

জানা গিয়েছে, টালিগঞ্জের এক অভিনেত্রীর সঙ্গে বহুদিন ধরেই সখ্যতা ছিল জয়ের। তার সঙ্গে একটি ছবিতে অভিনয়ও করেছিলেন তিনি। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে সম্পর্কে তিক্ততা বাড়তে থাকে। অভিযোগ, অভিনেত্রীকে উত্ত্যক্ত করতে শুরু করেন জয়। শুক্রবার অভিনেত্রীর গাড়ির পিছু নেন তিনি। সেই অভিনেত্রীটি হলেন সায়ন্তিকা।

নিজের গাড়িতে করে লেক গার্ডেন্স ফ্লাইওভার পেরিয়ে সাদার্ন এভিনিউর দিকে যাচ্ছিলেন ওই অভিনেত্রী। তখনই নিজের গাড়ি দিয়ে অভিনেত্রীর পথ আটকান জয়। এর ফলে অভিনেত্রীর গাড়ির একটি হ্যান্ডেল ভেঙে যায়। গাড়ি থেকে নেমে অভিনেত্রীকে গালিগালাজ করতে থাকেন জয়। এর জেরে অভিনেত্রীর সহকারী নেমে এসে তার কাছে এমন ব্যবহারের কারণ জানতে চান। তখন সহকারীকে বেদম প্রহার করা হয় বলে অভিযোগ।

প্রথমে রবীন্দ্র সরোবর থানায় অভিযোগ জানাতে গিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু ঘটনাস্থলে গিয়ে পুলিশ জানতে পারে এলাকাটি টালিগঞ্জ থানার অন্তর্গত। পরে রাতের দিকে টালিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয় জয়ের বিরুদ্ধে। তার বিরুদ্ধে হেনস্তা, হামলা, ভাঙচুর, অশালীন আচরণ করার অভিযোগ আনা হয়েছে। হুগলিতে বাড়ি জয় মুখোপাধ্যায়ের। শুক্রবার রাতেই সেখান থেকে তাকে গ্রেফতার করা হয়। আটক করা হয়েছে তার গাড়িটিও। শনিবারই আলিপুর আদালতে তোলা হবে অভিনেতাকে। ২০০৯ সালে ‘লক্ষ্যভেদ’ সিনেমার সূ্ত্রে টলিউডে প্রবেশ করেন জয়। ‘অস্ত্র’, ‘ওয়ারেন্ট’, ‘আমি যে কে তোমার’- এর মতো সিনেমায় দাপটের সঙ্গে অভিনয় করেছেন তিনি। স্টার জলসা-র ‘চোখের তারা তুই’ সিরিয়ালেও দেখা গিয়েছে তাকে। অভিনেতা কেন এমন কাজ করলেন? তা খতিয়ে দেখছে পুলিশ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: