সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চতুর্থ শ্রেণী সরকারী কর্মচারী সমিতি এম.এ.জি ওসমানী মেডিকেল হাসপাতালের নব-নির্বাচিত কার্যকরী কমিটির অভিষেক

বাংলাদেশ চতুর্থ শ্রেণী সরকারী কর্মচারী সমিতি, সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার নব-নির্বাচিত কার্যকরী কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে হল রুমে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ চতুর্থ শ্রেণী সরকারী কর্মচারী সমিতি সিলেট ওসমানী মেডিকেল কলেজ শাখার সভাপতি মোঃ আব্দুল জব্বার এর সভাপতিত্বে ও প্রশাসনিক কর্মকর্তা সাইফুল মালেক খাঁন এবং ইমরান আহমদ এর যৌথ পরিচালনায় অভিষেক অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডাঃ এ.কে. মাহবুবুল হক বলেন, চতুর্থ শ্রেণী কর্মচারী আমার সবচেয়ে প্রিয় এখানে কাউকে ভেদাভেদ করা যাবে না সবাই সমান। সকলের সমন্বয়ে আজ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল সেবার মান দিন দিন উন্নতি পাচ্ছে। হাসপাতাল এখন দালাল মুক্ত। কোন ধরনের দালাল এখানে প্রবেশ করতে পারবে না। যে হাসপাতাল ৪০ বৎসরেও উন্নতি হয়নি আজ সে হাসপাতাল অনেক উন্নত হয়েছে, সেবার মান বেড়েছে সর্বোচ্চ পরিমাণ এ হাসপাতালে যন্ত্রপাতি এসেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্র“তি বাস্তবায়ন করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে।

তাই বর্তমানে স্বাস্থ্যখাতে যে উন্নতি শুরু হয়েছে তা প্রসংশনীয়। শুধু তাই নয় সর্বক্ষেত্রেই দেশ আজ এগিয়ে যাচ্ছে। তিনি আরো বলেন, চতুর্থ শ্রেণী সরকারী কর্মচারী সমিতি জাক-জমকভাবে যে আয়োজন করেছে তা অত্যান্ত গুরুত্বপূর্ণ। এ ধরনের আয়োজনে আমি অত্যান্ত আনন্দিত, কারণ যাদেরকে সম্মাননা করা হচ্ছে তা আমার মনে হচ্ছে এটি একটি নতুনত্ব বিষয় তা অব্যাহত থাকবে বলে আমি বিশ্বাস করি। অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডাঃ দেব ব্রত রায়, আবাসিক চিকিৎসক অরুন কুমার বৈঞ্চব, সেবা তথ্যাবধায়ক শিউলী আক্তার, বাংলাদেশ নার্সিং এসোসিয়েশন সিলেট ওসমানী মেডিকেল হাসপাতাল শাখার সভাপতি শামীমা নাসরিন, সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক, চতুর্থ শ্রেণীর সরকারী কর্মচারী সমিতি সিলেট জেলা শাখার সভাপতি সেলিম মিয়া, আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাবেক কাউন্সিলর আব্দুল খালিক, এডভোকেট সালমা, লায়েক আহমদ, কালারুকা ইউপি আওয়ামীলীগের সভাপতি আফতাব উদ্দিন, মহানগর আওয়ামীলীগের উপদেষ্টা সালাহ উদ্দিন বক্স সালাই, জেলা সমন্বয় পরিষদের সাবেক সহ-সভাপতি মতিউর রহমান, ছাতক সমিতি সিলেটের সাধারণ সম্পাদক আফজাল হোসেন সহ নব-নির্বাচিত কার্যকরী কমিটির সকল নেতৃবৃন্দকে শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি। পাশাপাশি অবসর প্রাপ্ত চতুর্থ শ্রেণীর কর্মচারীদের সম্মাননা প্রদান করা হয়। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: