সর্বশেষ আপডেট : ৫ মিনিট ০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে পুর্ব বিরেধের জেরে হামলা, আহত ৪

শ্রীমঙ্গল সংবাদদাতা:: শ্রীমঙ্গলে পুর্ব বিরেধের জেরে হামলার শিকার হলেন খাসগাঁও সুইনগড় এলাকার ফারুক মিয়ার পরিবার। গত শুক্রবার বিকালে মাদকসেবী সন্ত্রাসী জামাল মিয়ার পরিবারের সদস্যদের দ্বারা এ হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ করেন ফারুক মিয়া। এসময় সন্ত্রাসীদের দায়ের কোপে তার ভাই সুরুক মিয়া (৩২) ও তার (ফারুক মিয়ার) স্ত্রী ডলি আক্তার(২৬) আহত হয়। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লে´ে ভর্তি করা হয়।

এছাড়াও ঘটনার সময় বাড়ী লক্ষ করে ইটের ডিল ছুড়লে ইটের আঘাতে শিশু কলি আক্তার (৬) ও দেড় বছরের ছেলে অলিউর রহমান আহত হয়। এ ঘটনায় শ্রীমঙ্গল থানা পুলিশকে অবগত করলে রাতেই শ্রীমঙ্গল থানার এসআই ফজলে রাব্বি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিস্তি পর্যবেক্ষন করে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দু’জনকে আটক করে থানায় নিয়ে আসেন। আটকৃতরা হলেন জামাল মিয়া (২৫) ও ইমরান মিয়া (৩০)।

এ ঘটনায় শুক্রবার রাত সাড়ে ১০টায় মৃত সন্দুর আলী’র পুত্র ফারুক মিয়া বাদী হয়ে মুসলিমবাগ এলাকার মৃত ইছাক ড্রাইভার এর পুত্র জামাল মিয়া (২৫), ইমরান মিয়া (৩০) ও মাহমুদ মিয়া (২৮) এর নামউল্লেখ করে আরো ৪/৫ জনকে অজ্ঞাত আসামী করে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করা হয়। ফারুক মিয়া মামলায় আরো জানান, বিবাদীর অত্যাচারী, জুলুমবাজ নির্যাতনকারী। হামলাকারীরা দা, রড, ও লাঠিসোটা নিয়ে হমলা চালায়।

তাদের হামলায় তর ভাই সুরুক মিয়ার দায়ের কোপে জখম প্রাপ্ত হয় এবং গাল ও হাতের তালু কেটে যায় এবং তার স্ত্রীর রডের আঘাতে কুনইয়ের উপর ছেড়া ফুলা জখম হয়। তাদের পরিবরের সদস্যদর উপর হামলায় চিৎকার শুনে তিনি ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীদের তার উপর হামলায় এবং তিনিও আহত হয়েছেন। এসময় ঘরের জিনিস পত্র ভাংচুর করে লক্ষাধীক টাকার ক্ষতি সাধন এবং ওয়াড্রপে রাখা নদ ৫০ হজর টাকা, ২ ভরি স্বর্ণ নিয়ে যায় এবং নারী সদস্যদের পড়নের কাপড় ধরে টনা হেছড় করে শ্লীলতহনীর চেষ্ঠা করে। এসময় আশ পাশের লোকজন এগিয়ে এলে ভয় ভীতি ও হুমকি দিয়া ঘটনাস্থল ত্যাগ করে। এরপর তিনি আইনের আশ্রয় নেন।

এব্যাপরে শ্রীমঙ্গল থানার এসআই ফজলে রাব্বি জানান, রাতেই তিনি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিস্তি পর্যবেক্ষন করে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দু’জনকে আটক করেছে। এবং বাকীদের আটকের চেষ্ঠা করছেন।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: