সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৭ সেকেন্ড আগে
বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তিকার উপর হামলা

বিনোদন ডেস্ক ::

দীর্ঘদিন ধরেই নাকি অভিনেতা জয়ের সঙ্গে সম্পর্ক ছিলো টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জীর। কিন্তু ক’দিন ধরে তাদের সম্পর্ক অবনতি হওয়ায় নায়িকার উপর চড়াও হয়েছেন অভিনেতা জয়। আর এই কারণেই সদ্য গ্রেপ্তার হলেন এই অভিনেতা।

জয়ের সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্ক সায়ন্তিকার
কলকাতার সংবাদ মাধ্যম বলছে, অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জির উপর হামলার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন অভিনেতা জয় মুখার্জি। শুক্রবার রাতে টালিগঞ্জ থানার পুলিশ সায়ন্তিকার অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করে। শনিবার আলিপুর আদালতে তাকে হাজির করা হয়েছে বলেও জানা গেছে।

পুলিশের কাছে সায়ন্তিকা অভিযোগ করেন, শুক্রবার সার্দান অ্যাভিনিউয়ের কাছে সায়ন্তিকা ও তার গাড়ির উপর হামলা চালানো হয়। এরপরই তিনি পুলিশের কাছে জয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। এর ভিত্তিতে গতরাতে জয়কে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে আইপিসি ২৭৯, ৩৪১, ৪২৭, ৪০৯, ৫০৬, ৫০৭ ও ৩২৩ নম্বর ধারায় মামলা রুজু করা হয়েছে। মারধর ও হুমকি দেওয়ার অভিযোগও রয়েছে জয়ের বিরুদ্ধে।

তবে ঠিক কী কারণে সায়ন্তিকার উপর হামলা হয়েছে তা নিশ্চিত না হলেও সবাই অনুমান করছেন, দু’জনের মধ্যে দীর্ঘদিনের সম্পর্ক ছিল। সম্পর্কের অবনতির জেরেই এই হামলা হয়েছে। আর পুলিশও এই বিষয়টিই খতিয়ে দেখছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: