সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ৫৭ সেকেন্ড আগে
সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ব্রেইন টিউমারে আক্রান্ত শিশুকে ইংলিশ অধিনায়কের আবেগী বার্তা

স্পোর্টস ডেস্ক:: শনিবার শেষ চারের টিকিট পাওয়ার লড়াইয়ে মাঠে নামবে ইংল্যান্ড। প্রতিপক্ষ তুলনামূলক দুর্বল দল সুইডেন। এই ম্যাচে মাঠে নামার আগেই লাখো ভক্তের মন জয় করে নিয়েছেন ইংল্যান্ড ফুটবল দলের অধিনায়ক হ্যারি কেইন। নিজ দেশের ক্যান্সার আক্রান এক শিশুর উদ্দেশ্যে আবেগী বার্তা পাঠিয়েছেন কেইন।

পাঁচ বছরের শিশু কেইন উইলিয়ামস ব্রেইন টিউমারে আক্রান্ত। মাত্রই শেষ করেছে ছয় সপ্তাহের কঠিন রেডিওথেরাপি। চিকিৎসা শুরুর আগে হাঁটাচলা কিংবা কথাও বলতে পারতো না বেন। রেডিওথেরাপি শেষে নিজের পায়ে হাটতে শুরু করেছে সে।

শুধু তাই নয়, রেপ্লিকা বিশ্বকাপ নিয়ে নিজের ফুটবল প্রেমের কথা জানান দিয়েছে সে। প্রথম পর্যায়ের রেডিওথেরাপি শেষে নার্সদের সাথে রেডিওলোজি রুমে যাওয়ার পথে তাকে একটি পতাকা ও বিশ্বকাপের রেপ্লিকা ট্রফি দেয়া হয়। পরম ভালোবাসায় এগুলো আগলে ধরেন বেন।

এই ভিডিও ছড়িয়ে পড়ার পর তা ইংল্যান্ড দলের অধিনায়ক হ্যারি কেইনের নজর আসে। তিনি তৎক্ষণাৎ যোগাযোগ করেন বেনের সাথে। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বেনের উদ্দেশ্যে তিনি লিখেন, ‘হ্যালো বেন, আমি তোমার ভিডিওটি দেখেছি। তুমি সত্যিকারের একজন অনুপ্রেরণা। এভাবেই লড়ে যাও। তোমাকে খুশি করতে আমরা শনিবার আমাদের সবটুকু দিয়ে ম্যাচ জেতার চেষ্টা করব।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: