সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৫ সেকেন্ড আগে
শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দেশ ভ্রমণে ‘কমলা রকেট’

বিনোদন ডেস্ক:: গেল রোজা ঈদে মুক্তি পেয়েছে ‘কমলা রকেট’ সিনেমাটি। নূর ইমরান মিঠু পরিচালিত সিনেমাটি ধুমধাম ব্যবসা না করলেও জয় করে নিয়েছে ভিন্নধর্মী গল্পের সিনেমার দর্শকের মন। ছবিটি বেশ প্রশংসিত হচ্ছে তার গল্প ও নির্মাণের মুন্সিয়ানার জন্য।

সেইসঙ্গে মন ভরিয়েছেন তৌকীর আহমেদ, মোশাররফ করিমের অভিনয়। প্রশংসিত এ ছবিটি গেল তিন সপ্তাহ প্রায় হাউজফুল চলেছে ঢাকা শহরের দুটি সিনেপ্লেক্স, স্টার ও ব্লকবাস্টার।

এবার নতুন সাফল্যের দিকে হাঁটছে নূর ইমরান মিঠুর ছবিটি। ‘কমলা রকেট’ এবার বেরিয়েছে দেশ ভ্রমণে। শুক্রবার (৬ জুলাই) ছবিটি প্রদর্শিত হয়েছে ময়মনসিংহের সেনা অডিটোরিয়ামে।

নির্মাতা নূর জানালেন, ‘ছবিটি নিয়ে পর্যায়ক্রমে অন্তত সারা দেশের বিভাগীয় শহরগুলোতে যেতে চাই। টানা তিন সপ্তাহ ঢাকায় ছবিটি বেশ ভালো চলেছে। অনেক মানুষ ছবিটির প্রশংসা করেছেন। তাদের প্রতি কৃতজ্ঞ। শুক্রবার থেকে ময়মনসিংহের সেনা অডিটোরিয়ামে শুরু হলো। আশা করছি ময়মনসিংহে যারা ভালো ছবির দর্শক আছেন তারা এই ছবিটি দেখতে হলে যাবেন।’

তিনি আরও জানান, ময়মনসিংহের সেনা অডিটোরিয়ামে দিনে মোট চারটি শো হবে ‘কমলা রকেট’র। ছবি দেখা যাবে দুপুর সাড়ে ১২টায়, সাড়ে ৩টায়, সন্ধ্যা সাড়ে ৬টায় এবং রাত সাড়ে ৯টায়।

কথাসাহিত্যিক শাহাদুজ্জামানের দুটি গল্প অবলম্বনে ‘কমলা রকেট’র চিত্রনাট্য যৌথভাবে তৈরি করেছেন লেখক ও নির্মাতা। তৌকীর আহমেদ ও মোশাররফ করিম ছাড়াও এতে অভিনয় করেছেন সামিয়া সাঈদ, জয়রাজ, সেঁওতি, ডমিনিক গোমেজ, বাপ্পা শান্তনু, সুজাত শিমুল, শহীদুল্লাহ সবুজ, আবু রায়হান রাসেল প্রমুখ।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: