সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নেইমারের প্রশংসা করেছেন ব্রাজিলের কোচ তিতে

স্পোর্টস ডেস্ক ::
রাশিয়া বিশ্বকাপকে বিদায় জানিয়েছে আসরের অন্যতম ফেভারিট দল ব্রাজিল। কোটি ভক্তকে কাঁদিয়ে গতকাল রাতে কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের বিপক্ষে ২-১ গোলে হেরে যায় কোচ তিতের দল। সেই সাথে রাশিয়া বিশ্বকাপ সফরের সমাপ্তি ঘটে নেইমারদের।

এদিন পুরো ম্যাচে দাপটের সঙ্গে খেললেও জয় বঞ্চিত হয়েছে টিম ব্রাজিল। নেইমার, কুতিনহো, ডগলাস কস্তারা প্রাণপণ চেষ্টা করেও হার এড়াতে পারেননি। ম্যাচ শেষে তাই নেইমারের প্রশংসা করেছেন ব্রাজিলের তিতে। তার মতে নেইমার প্রত্যাশার চেয়েও বেশি ভালো পারফরম্যান্স করেছেন।

এ ব্যাপারে তিতে বলেন, ‘নেইমার খুব উন্নতি করেছে। অল্প সময়ে সেরা ফর্মে ফিরেছে। মেক্সিকোর বিপক্ষের ম্যাচের আগে তার সঙ্গে আমরা কথা হয়েছিল। তখন আমি তাকে বললাম নেইমার তুমি তোমার শতভাগ দিতে পারছো। যখন পারফরম্যান্স করার ক্ষেত্রে শরীর ও মন সাবলিল থাকবে তখন তুমি বুঝতে পারবে যে তুমি শতভাগ দেওয়ার জন্য প্রস্তুত। ওই ম্যাচে সে ম্যাচসেরা হয়েছিল। তার ড্রিবলিং, তার গতি অসাধারণ ছিল। কখনো কখনো খুবই দ্রুতগতির ফুটবল খেলেছে। আমি যতোটা প্রত্যাশা করেছিলাম তার চেয়েও সে ভালো খেলেছে। আমি মনে করি তীব্র-প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে খুব কম খেলোয়াড়ই আছে যারা এমন খেলতে পারে।’

উল্লেখ্য, ব্রাজিলের প্রাণ ভোমরা নেইমার চলতি বছরের ফেব্রুয়ারিতে ইনজুরিতে পড়েন। তিন মাসের ইনজুরি কাটিয়ে ব্রাজিলের বিশ্বকাপ দলে যোগ দেন তিনি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: