সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ১৭ সেকেন্ড আগে
বুধবার, ১৭ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গণভবনের পথে গ্রামগঞ্জের নেতারা

নিউজ ডেস্ক:: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জোরেশোরেই প্রস্তুতি নিচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।এ জন্য করা হচ্ছে বর্ধিত সভা।বৈঠক হচ্ছে তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে।এরই ধারাবাহিকতায় আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে গ্রামগঞ্জের নেতাদের আমন্ত্রণ জানিয়েছেন।যেখানে ইউনিয়ন শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক এবং দলীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের নিয়ে এক বিশেষ সভা অনুষ্ঠিত হবে।

এ জন্য গণভবনে উপস্থিত হবেন রংপুর, খুলনা, ঢাকা ও ময়মনসিংহ অঞ্চলের তৃণমূল নেতারা।এ জমায়েতে গ্রামগঞ্জের নেতাদের কথাও শুনবেন শেখ হাসিনা। তাদের নির্বাচনী দিক নির্দেশনা দেবেন।এর আগে ৩০ জুন তৃণমূল নেতাদের প্রথম বর্ধিত সভা শুরু হয়।

আওয়ামী লীগ নেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে, নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা, ইউনিয়ন, পৌরসভা, ওয়ার্ড নেতাদের একটা বড় ভূমিকা থাকে।এবার গণভবনে তাদের ডাকা হয়েছে।কারণ গ্রামের মানুষ কাকে ভোট দেবে, কেন দেবে এ বিষয়ে এসব নেতারা দায়িত্বও পালন করেন।

সংশ্লিষ্ট সূত্র আরও জানায়, দলের মধ্যে যারা ভাঙন সৃষ্টি করছে বা দ্বন্দ্ব জিইয়ে রাখছে তাদের বিষয়েও দিক-নির্দেশনা থাকবে এ সভায়।এছাড়া কেউ বিদ্রোহী প্রার্থী হলে তাকে দল থেকে চির জীবনের জন্য বহিষ্কারের নির্দেশনা আসতে পারে।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আবদুর রহমান বলেন, যেহেতু আগামী ডিসেম্বর নাগাদ জাতীয় নির্বাচন হবে তাই দলের সভাপতি শেখ হাসিনা তৃণমূল নেতাকর্মীদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ নির্দেশনা দেবেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: