সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৫ সেকেন্ড আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট ও জকিগঞ্জে র‍্যাবের অভিযান : ২ হাজারের বেশি ইয়াবা উদ্ধার, আটক ২

নিজস্ব প্রতিবেদক ::

এসএমপির কোতয়ালী ও জকিগঞ্জ থানা এলাকা থেকে ইয়াবাসহ ২ ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। শুক্রবার ও শনিবার পরিচালিত এ অভিযানে নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান। র‍্যাব-৯ -এর পাঠানো পৃথক দুটি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় ৬ জুলাই শুক্রবার রাত সোয়া ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, স্পেশাল কোম্পানী সিলেট ক্যাম্পের একটি অভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামানের নেতৃত্বে এসএমপির কোতয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে এসএমপির কোতয়ালী থানাধীন বন্দর বাজারস্থ কুশিয়ারা মার্কেটের নিচ তলার মিউচুয়াল ট্রাষ্ট ব্যাংকের বুথের সামনে পাকা রাস্তার উপর থেকে ইয়াবাসহ ১ জন পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মো. রুহুল আমীন (২২)। তিনি জকিগঞ্জের উত্তর মাদার খাল গ্রামের মকসুদ মিয়ার পুত্র।
গ্রেপ্তারের সময় মাদক ব্যবসায়ী মো. রুহুল আমীনের কাছ থেকে ১২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব। র‍্যাব জানায়, সে বিভিন্ন ধরণের মাদক দ্রব্য ক্রয় করে নিজ হেফাজতে রাখে এবং পরে বিভিন্ন মাদক সেবনকারীর নিকট বিক্রয় করে বলে স্বীকার করে।

অপর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, স্পেশাল কোম্পানী সিলেট ক্যাম্পের একটি অভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান এর নেতৃত্বে সিলেট জেলার জকিগঞ্জ থানা এলাকায় সকাল সাড়ে ৬টার দিকে অভিযান পরিচালনা করে। অভিযানে সিলেট জেলার জকিগঞ্জ থানাধীন ঈদগাঁও বাজারস্থ মরহুম আলী মার্কেটের জনপ্রিয় রেষ্টুরেন্টর সামনে পাকা রাস্তার উপর থেকে ২ হাজার ১০ পিস ইয়াবাসহ ১ জন পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মো. ফারুক আহমেদ (৩৩)। তিনি জকিগঞ্জের পশ্চিম লোহার মহল গ্রামের নুরুদ্দিনের পুত্র।

র‍্যাব জানায়, সে বিভিন্ন ধরণের মাদক দ্রব্য ক্রয় করে নিজ হেফাজতে রাখে এবং পরে বিভিন্ন মাদক সেবনকারীর নিকট বিক্রয় করে বলে স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীকে সিলেট জেলার জকিগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: