সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৩৪ সেকেন্ড আগে
রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘ভারত’ ছবিতে কত কোটি পারিশ্রমিক নিচ্ছেন প্রিয়াঙ্কা?

বিনোদন ডেস্ক :: প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয় জীবনের অভিষেক হয়েছিলো বলিউডের মাধ্যমে। বর্তমানে প্রিয়াঙ্কা আন্তর্জাতিক সেলিব্রেটি। বলিউডের পাশাপাশি প্রিয়াঙ্কাকে হলিউড ছবিতেও নিয়মিত পাওয়া যাচ্ছে। আর তাই আন্তর্জাতিক অঙ্গনের এই অভিনেত্রীর পারিশ্রমিকও অন্য নায়িকাদের তুলনায় কয়েকগুন বেশি।

প্রিয়াঙ্কা চোপড়া সালমান খানের সঙ্গে ‘ভারত’ সিনেমায় অভিনয় করবেন। শোনা যাচ্ছে, ছবিটিতে অভিনয়ের জন্য পিগি চপস সাড়ে ৬ কোটি টাকা নিচ্ছেন। ‘কোয়ান্টিকো’তে অভিনয়ের ফলে প্রিয়াঙ্কা এখন মার্কিন মুলুকে বেশ জনপ্রিয়।

টাইমস অফ ইন্ডিয়াতে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছিল ‘ভারত’ প্রিয়াঙ্কার বন্ধু পরিচালক আলি আব্বাস জাফরের ফিল্ম হওয়ায় এখানে নাকি তিনি বিনা পারিশ্রমিকেই কাজ করছেন। পরে প্রযোজক সংস্থার থেকে জানানো হয় এই তথ্যটি ভুল।

এদিকে প্রিয়াঙ্কা-সালমান ছাড়াও ‘ভারত’ ছবিতে অভিনয় করবেন দিশা পাটানি, তব্বু, সুনীল গ্রোভারের মত অভিনেতা অভিনেত্রীরাও। প্রিয়াঙ্কা চোপড়াকে এই ছবিতে ২৮-৬০ বছর পর্যন্ত বিভিন্ন বয়সের মোট ৫ ধরনের বিভিন্ন লুকে দেখা যাবে। জিনাত আমান, পারভিন ববি, শর্মিলা ঠাকুর, সাবানা আজমিসহ একাধিক চরিত্রের ভূমিকায় দেখা যাবে তাকে।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: