সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মা-বাবার বিয়ে বার্ষিকীতে চমকে দিলেন বিপাশা-নাতাশা

বিনোদন ডেস্ক:: আবুল হায়াত ও মাহফুজা শিরিন দম্পতির সংসার জীবনের ৪৮ বছর পূর্ণ হয়েছে। বৃহস্পতিবার ছিল তাদের বিয়ে বার্ষিকী। সুন্দর এই দিনটিতে বাবা মাকে চমকে দিলেন আবুল হায়াতের দুই মেয়ে বিপাশা ও নাতাশা। ওই দিন রাতেই ফুল ও কেক নিয়ে মা ও বাবাকে শুভেচ্ছা জানান তারা। বাড়ির ক্ষুদে সদস্যরাও অংশগ্রহণ করে সেখানে। উৎসব মুখর হয়ে ওঠে আবুল হায়াতে পরিবারে।

বিপশা হায়াত মা-বাবার বিয়ে বার্ষিকীরতে শুভেচ্ছা জানিয়ে একটি ছবি পোস্ট করেন নিজের ফেসবুকে। ছবিটিতে দেখা যাচ্ছে স্ত্রী শিরিনের খোপায় বেলি ফুলের মালা পরিয়ে দিচ্ছেন আবুল হায়াত। হাস্যজ্জল মুখে এক ফ্রেমে বন্দি হয়েছেন তারা।

আবুল হায়াত বলেন, ‘সময় কখনোই থেমে থাকে না। সময় চলতে থাকে তার নিজের গতিতে। জীবনের এতোগুলো দিন আমরা পার ফেললাম চোখের পলকেই। আমি মনে করি সংসার জীবনে পারস্পরিক বিশ্বাস, আস্থা ভীষণ জরুরি। দুজন মানুষ দুই পরিবেশ থেকে এসে একসঙ্গে বসবাস শুরু করে। এজন্য উভয়কে ছাড় দিতে শিখতে হয়। সম্পর্কের ব্যাপারে শ্রদ্ধাশীল হতে হয়।’

উল্লেখ্য, ১৯৭০ সালে আবুল হায়াতের সঙ্গে বিয়ে হয় মাহফুজা খাতুন শিরিনের। ১৯৭১ সালের ২৩ মার্চ জন্ম নেয় তাদের প্রথম সন্তান বিপাশা হায়াত। এর ছয় বছর পর জন্ম নেয় নাতাশা। অভিনেতা-নির্মাতা তৌকীর আহমেদের সঙ্গে বিপাশা হায়াতের বিয়ে হয়। অন্য মেয়ে নাতাশার বিয়ে হয় অভিনেতা শাহেদের সঙ্গে। পুরো তারকা পরিবার নিয়ে সুখী আবুল হায়াত ও শিরিন দম্পতি।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: