সর্বশেষ আপডেট : ৫২ মিনিট ২১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দেশে ফিরে ভক্তদের ভালোবাসায় সিক্ত জাপান ফুটবল দল

স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপে এশিয়ার একমাত্র প্রতিনিধি হিসেবে দ্বিতীয় রাউন্ডে উঠেছিল জাপান। শক্তিশালী বেলজিয়ামের বিপক্ষে এক পর্যায়ে ২-০ ব্যবধানে এগিয়েও ছিল জাপানিজরা। কিন্তু তাদেরও স্বপ্নকে চুরমার করে ইনজুরি সময়ের গোলে ব্লু সামুরাইদের ২-৩ ব্যবধানে হারায় বেলজিয়াম। দলের এমন লড়াকু মানসিকতার জন্য দেশে ফিরে ভক্তদের ভালোবাসা পাচ্ছেন জাপানিজ ফুটবলাররা।

বৃহস্পতিবার জাপানের রাজধানী টোকিওতে পৌছায় জাপান দল। স্টেডিয়ামে আগে থেকেই উপস্থিত ছিল দেশটির অসংখ্য গণমাধ্যম। সঙ্গে ছিল দেশের অগণিত ফুটবল সমর্থকরা। বিমানবন্দরের দরজা দিয়ে বের হওয়ার সময় দর্শকরা হাত উঁচিয়ে দেশের বীর ফুটবলারদের প্রতি ভালোবাসা প্রদর্শন করে।

বিমান বন্দর থেকে বের হয়ে এক সংবাদ সম্মেলনে জাপানিজ কোচ আকিরা নিশিনো বলেন, ‘আমি দলটির কোচ ছিলাম এবং শুধু বিশ্বকাপ পর্যন্তই আমার মেয়াদ ছিল। আমি গর্ববোধ করছি আমার কাজ নিয়ে। ঠিকঠাক মতো কাজ করে বিদায় নিতে পারছি।’

বিশ্বকাপের ঠিক আগে ভাহিদ হালিহোজিচকে বরখাস্ত করে জাপানিজ ফুটবল ফেডারেশন। তখন নিশিনোর কাঁধে তুলে দেওয়া হয় জাপানিজ দলকে। বিশ্বকাপের পরেই জাপানিজ কোচ নিশিনোর চাকরি শেষ বলে জানিয়েছে জাপানিজ ফুটবল ফেডারেশন।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: