সর্বশেষ আপডেট : ৯ মিনিট ২৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১০ জুলাই সিলেটে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ : থাকবে কঠোর নিরাপত্তা

স্পোর্টস প্রতিবেদক ::
আগামী ১০ জুলাই মঙ্গলবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শ্রীলঙ্কা এ দলের মুখোমুখি হবে বাংলাদেশ এ দল। চারদিনের এই ম্যাচের পরে আরো তিনটি ওয়ানডেতে একে অপরকে মোকাবেলা করবে সিলেটের এই দৃষ্টিনন্দন স্টেডিয়ামে। সেজন্য কঠোর ট্রাফিক নিয়ন্ত্রণেরও ব্যবস্থা নেয়া হচ্ছে প্রশাসনের পক্ষ থেকে।

জানা গেছে, ম্যাচ উপলক্ষে দল দুটি ৭ জুলাই শনিবার সিলেটে পৌছে সিলেটে নগরীর উপশহরস্থ রোজভিউ হোটেলে ওঠবে। রোববার ও সোমবার অনুশীলন শেষে মঙ্গলবার চারদিনের এই ম্যাচটি খেলতে মাঠে নামবে দল দুটি। বাংলাদেশ দল সকাল ১০টা থেকে বেলা ১টা এবং বিকাল ২টা থেকে ৫টা পর্যন্ত শ্রীলঙ্কা দল সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করবে।

এছাড়াও আগামী ১৪, ১৫ ও ১৬ জুলাই মাঠে অনুশীলন করবে দল দুটি এবং ১৭ জুলাই সকালে প্রথম একদিনের ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা। ১৯ জুলাই দ্বিতীয় এবং ২২ জুলাই তৃতীয় একদিনের ম্যাচটি অনুষ্ঠিত হবে। ২৩ জুলাই উভয় দলই সিলেট ত্যাগ করবে।

আন্তর্জাতিক এই ম্যাচকে ঘিরে কঠোর নিরাপত্তা বলয় তৈরী করতে যাচ্ছে সিলেট মেট্রোপলিটন পুলিশ। রোজভিউ থেকে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দল দুটির যাতায়াতের পথে ট্রাফিক নিয়ন্ত্রণেরও ব্যবস্থা সম্পর্কে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ আব্দুল ওয়াহাব বলেন, বাংলাদেশ এ দল ও শ্রীলঙ্কা এ দল এবং আম্পায়ার ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের হোটেল, যাতায়াত পথ, অনুশীলন এবং ম্যাচ ভেন্যুতে নিচ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা থাকবে।
রোজভিউ হোটেল থেকে সোবহানীঘাট-নাইওরপুল-কুমারপাড়া-শাহী ঈদগাহ-আম্বরখানা-মজুমদারী-খাসদবীর-চৌকিদেখি-লাক্কাতুরা বাজার হয়ে সিলেট আর্ন্তজাতিক স্টেডিয়াম পর্যন্ত এলাকা এই নিরাপত্তা ব্যবস্থার আওতায় থাকবে বলে উল্লেখ করেন পুলিশের এই কর্মকর্তা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: